ঢাকাবুধবার, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:৩৯
আজকের সর্বশেষ সবখবর

বাঁশখালীতে বিদ্যুৎ তারের সাথে জরিয়ে চাচা ও ভাতিজার মর্মান্তিক মৃত্যু।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ১৭, ২০২০ ৫:৩৯ অপরাহ্ণ
পঠিত: 26 বার
Link Copied!

প্রকাশ দেব চট্টগ্ৰাম।

চট্টগ্রামের বাঁশখালী বিদ্যুৎ তারে জড়িয়ে চাচা ভাতিজার মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (১৬ জুন) বিকাল ৫টার দিকে মোহাম্মদ ইদ্রিছ (৩৫) ও মোহাম্মদ আবুল কাসেম (১৭) মিলে ধানি জমিতে কাজ করার সময় বিদ্যুতের তারে জড়িয়ে মাটিতে লুটে পড়ে। তাদের কে উদ্ধার করে বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

জানা যায়, উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নাপোড়া ভিলিজার পাড়ার ছালে আহমদের ছেলে মোহাম্মদ ইদ্রিছ (৩৫) ও তার ভাতিজা নুরুল আবছারের ছেলে মোহাম্মদ আবুল কাসেম (১৭) বিকাল ৫টার দিকে নিজের ধানি জমিতে কাজ করা অবস্থায় বিদ্যুৎ খুঁটির সাথে আর্তিং তারের আগাছার (লতা) সরাতে গেলে বিদ্যুতায়িত তারে জড়িয়ে পড়ে মাটিতে লুটে পড়ে। পার্শ্ববর্তী লোকজন তাদেরকে উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: নিগার সুলতানা তাদেরকে মৃত ঘোষনা করেন।

পুঁইছড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউ.পি.সদস্য শের আলী জানান, বিদ্যুৎ তারে জড়িয়ে নিহত দু’জনই আপন চাচা ও ভাতিজা। বৃষ্টিভেজা তারে কাঁচা সরাতে গেলেই বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দু’জনই মারা যায়। তাদেরকে প্রশাসনিক অনুমতি নিয়ে দাফনের ব্যবস্থা করা হবে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না