ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:২৯
আজকের সর্বশেষ সবখবর

মিরসরাই হাইওয়েতে ব্রীজেরউপর ভয়াবহ সড়ক দুর্ঘটনায় একজন স্কুলশিক্ষক নিহত!

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ১৭, ২০২০ ৮:১৩ অপরাহ্ণ
পঠিত: 25 বার
Link Copied!

প্রকাশ দেব চট্টগ্ৰাম।

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মো. পারভেজ মিয়া (৩০) নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন।মঙ্গলবার (১৬ জুন) সন্ধায় উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের বিষুমিয়ারহাটের পূর্ব পাশে জোরারগঞ্জ মুহুরী প্রজেক্ট সড়কের ইছামতি ব্রিজের উপর এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত পারভেজ জোরারগঞ্জ ইউনিয়নের তাজপুর গ্রামের বেপারি বাড়ির শামসুদ্দিন মেস্ত্রীর পুত্র। তিনি বারইয়ারহাট সালমা ইসলাম চৌধুরী স্কুল এন্ড কলেজের আইসিটি শিক্ষক ছিলেন।

 

পারভেজের বন্ধু সাইদুল ইসলাম জানান, মঙ্গলবার সন্ধায় সিএনজি অটোরিকশাযোগে পারভেজ বারইয়ারহাট থেকে বাড়ি ফিরছিলেন । জোরারগঞ্জ-মুহুরী প্রজেক্ট সড়কে ইছামতি এলাকায় যাওয়ার পর বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ধাক্কা দেয় । পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না