ঢাকাশুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:২৯
আজকের সর্বশেষ সবখবর

তাহিরপুরে ৩ দিন পর নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

বিডি আলো ডেস্ক
জুন ১৯, ২০২০ ৭:১৪ অপরাহ্ণ
পঠিত: 53 বার
Link Copied!

আমির হোসেন, তাহিরপুর :

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে নিখোঁজ হওয়া যুবক স্বপন (৩৮) এর মরদেহ ৩ দিন পর চুনখলা হাওরে ভেসে উঠলে তাহিরপুর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। জানাযায়, নিহত স্বপন মিয়া কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার কাজলা গ্রামের কেরামত আলীর ছেলে। স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়, আজ ১৯ জুন শুক্রবার সকাল ৬ টার দিকে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন লাকমা গ্রামবাসী লাকমা গ্রামের সামনে চুনখলা হাওরে নিহত স্বপন মিয়ার মরদেহ পানিতে ভাসতে দেখতে পান । পরে এ বিষয়টি শ্রীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খসরুল আলমকে জানালে তিনি থানা পুলিশকে অবগত করন । পরে তাহিরপুর থানার এসআই শংকর চন্দ্র দেব ও এএসআই আবু মোছা সকাল সাড়ে ৮টার দিকে চুনখলা হাওরে গিয়ে ভাসমান অবস্থায় স্বপনের লাশ উদ্ধার করে। স্বপনের মৃত্যু নিয়ে পরিবারের কোনো অভিযোগ না থাকায় সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশে নিহতর পরিবারের কাছে নিহত স্বপনের লাশ হস্তার করে পুলিশ। তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে পরিবারে কোন অভিযোগ না থাকায় সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশে নিহত ব্যাক্তির মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১৭ জুন বুধবার সন্ধায় লাকমা গ্রামে ফেরিকরে তেল বিক্রি করে নৌকাযোগে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বালিয়াঘাট নতুন বাজারে আসার পথে চুনখলা হাওরে হঠাৎ ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে নিখোঁজ হন স্বপন। পরে গ্রামের লোকজন গিয়ে নৌকা ও তেলের কনটিনার উদ্ধার করলেও স্বপনকে খুঁজে পায়নি তারা। ওইদিন সন্ধ্যা থেকেই থানা পুলিশ স্থানীয় এলাকাবাসীকে নিয়ে তার লাশ উদ্ধারে হাওরে অভিযান চালিও তার লাশ উদ্ধার করতে পারেনি। পরে। পরে বৃহস্পতিবার সকাল থেকে সিলেটে ফায়ার সার্ভিসের ২ জন ডুবুরি সহ ৮ সদস্যদের একটি দল সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়েও নিখোঁজ হাওয়া যুবক স্বপনের লাশ উদ্ধার করতে পারেনি। পরে আজ শুক্রবার সকালে তার লাশ হাওরের পানিতে ভেসে ওঠে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না