ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:১০
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী জেলা বাগমারায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৫।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ২০, ২০২০ ৩:৩০ অপরাহ্ণ
পঠিত: 23 বার
Link Copied!

বাগমারা প্রতিনিধি রবিন,
রাজশাহী জেলার বাগমারায় গরু বোঝাই ইঞ্জিন চালিত শ্যালো গাড়ি উল্টে মিষ্টার রহমান (৪৩) নামের এক গরু ব্যবসায়ীর মৃত্যু ও অপর পাঁচজন আহত হয়েছে। স্থানীয়রা উদ্ধার করে আহতদের বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেছে। আহতদের মধ্যে ময়েন উদ্দীন ও নুর মোহাম্মাদের অবস্থা আশংকাজনক বলে হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন।
খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের বালানগর গ্রামের ময়েন উদ্দীন, মিষ্টার রহমান, নুর মোহাম্মাদসহ বেশ কিছু গরু ব্যবসায়ী  ইঞ্জিন চালিত শ্যালো গাড়ি বোঝাই গরু তোলে উপজেলার তাহেরপুর হাটে যাওয়ার জন্য নিজ গ্রামে থেকে রওয়ানা দেয়। গরু বোঝাই ইঞ্জিন চালিত শ্যালো গাড়িটি একই ইউনিয়নের গোপালপুর আলিম মাদ্রাসার সামনের রাস্তায় ইট বোঝাই টলি গাড়িকে সাইট দিতে গিয়ে গরু বোঝাই গাড়িটি উল্টে গেলে গরু ব্যবসায়ী মিষ্টার রহমান ঘটনাস্থলেই মারা যায়।
এলাকার লোকজন দুর্ঘটনার বিষয়টি জানতে পেরে তারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়। আহতদের মধ্যে ময়েন উদ্দীন ও নুর মোহাম্মাদের অবস্থা আশংকা বলে কর্তব্যরত চিকিৎসক জানান।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, গাড়ি দুর্ঘটনার খবর পেয়ে সাথে সাথে পুলিশের একটি দলকে পাঠানো হয়েছে। তারা ঘটনাস্থল থেকে ফিরে আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না