ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৫৭
আজকের সর্বশেষ সবখবর

বড়াইগ্রামে ২১০ খ্রীষ্ট পরিবার পেলো প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ২১, ২০২০ ১:৪০ অপরাহ্ণ
পঠিত: 28 বার
Link Copied!

নাটোর প্রতিনিধি:

দেশে যখন মহামারী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে তখন গরীব অসহায় দুস্থ মানুষগুলো খাদ্যাভাবে দিন কাটাচ্ছে। অসহায় দুস্থ মানুষের জন্য জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাদ্যাভাব দূরীভূত করার লক্ষে সাধারণ মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় নাটোরের বড়াইগ্রামে উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলার জোনাইল ইউনিয়নের ২১০ জন খ্রিস্টান পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সহায়তার চাল বিতরণ করা হয়েছে।

রবিবার(২১ জুন) সকালে উপজেলার জোনাইল গির্জা চত্বরে ২১০ জন অসহায়-দুস্থ খ্রীষ্ট পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুস সোবাহান প্রামানিক, জোনাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, ফাদার যহন মিন্টু রায় সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না