ঢাকাশুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:৫৭
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে মাদক পাচারকালে ৩৫ বোতল বিদেশী মদসহ প্রাইভেটকার জব্দ আটক একজন।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ২১, ২০২০ ২:২৪ অপরাহ্ণ
পঠিত: 40 বার
Link Copied!

প্রকাশ দেব, চট্টগ্রাম

নগরীতে গোয়েন্দা পুলিশের অভিযানে ৩৫ বোতল বিদেশি মদ উদ্ধার ও মদ বহনকারী গাড়ি জব্দ করা হয়েছে। অবৈধ মদ পরিবহনের দায়ে মো. শাহ আলম নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

পটিয়া উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের মো. জমির হোসেনের ছেলে শাহ আলম চান্দগাঁও মুরগির ফার্ম এলাকার আমির হোসেন নামের এক ব্যক্তির মালিকানাধীন একটি ভবনের নিরাপত্তা প্রহরী বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (২০ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর চান্দগাঁও থানার পাঠানিয়া গোদা নুরুজ্জামান নাজির সড়কের মুরগির ফার্ম এলাকায় তল্লাশি চালায় গোয়েন্দা কর্মকর্তারা।নগর পুলিশের গোয়েন্দা শাখার অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) আসিফ মহিউদ্দীন বলেন, ‘বিদেশি মদের চালানটি সম্পর্কে আমাদের কাছে তথ্য ছিল। সেই তথ্যের ভিত্তিতে আমরা চান্দগাঁও থানার পাঠানিয়া গোদা মুরগির ফার্ম এলাকায় প্রাইভেট কারে তল্লাশি করি। কারটিতে ৩৫ বোতল বিদেশি মদ পাওয়া যায়। আর মদের বোতলগুলো শাহআলমের হেফাজতে ছিল। আমরা তাকে আটক করেছি।’

আটক শাহ আলমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মদগুলো কোত্থেকে আসছে, যাচ্ছিলো কোথায় তা নিয়ে তদন্ত চলছে বলে জানান গোয়েন্দা কর্মকর্তা আসিফ মহিউদ্দীন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না