ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:২৪
আজকের সর্বশেষ সবখবর

রাউজানে মধ্যযোগীয় কায়দায় ২৫ পরিবারের উপর বর্বোরচিত হামলা।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ২১, ২০২০ ২:৪৩ অপরাহ্ণ
পঠিত: 15 বার
Link Copied!

প্রকাশ দেব, চট্টগ্রাম।

চট্টগ্রামের রাউজানে ২৫ পরিবারে হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী। আজ শনিবার (২০ জুন) বিকেলে উপজেলার গহিরা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের পশ্চিম দলইনগর এলাকায় হামলার প্রতিবাদে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, সাইমন ও রাজুর নেতৃত্বে মধ্যযুগীয় কায়দায় সাধারণ মানুষের উপর রাতের আঁধারে বর্বরোচিত হামলা করেছে। রাউজানের সাংসদের প্রতিষ্ঠিত শান্তি রাউজানকে কলঙ্কিত করেছে তারা। দক্ষিণ এশিয়ার একমাত্র প্রকৃতিক মৎস্য প্রজনন ক্ষেত্র হালদা নদী থেকে মা মাছ শিকার করে হালদাকে ধ্বংস করেছে। তাদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, সাবেক ছাত্রনেতা হাসেম রানা, ইউপি সদস্য গিয়াস উদ্দিন, যুবলীগ নেতা বেলাল উদ্দিন, মোহাম্মদ ওয়াহেদ নবী, মোহাম্মদ এমদাদুল হক, মোহাম্মদ জমির উদ্দিনসহ আরো অনেকে।

প্রসঙ্গত, গত ১২ জুন হামলার ঘটনার প্রেক্ষিতে ২৭ জনকে আসামি করে রাউজান থানায় মামলা দায়ের হয়। এ পর্যন্ত তিনজনকে আটক করে রাউজান থানা পুলিশ। তবে মূল আসামিদের আটক না হওয়ায় এলাকার লোকজনের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না