ঢাকারবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:০৯
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামের রৌমারীতে লাশ দাফন, করোনা সন্দেহে বিশ বাড়ি লকডাউন!

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ২২, ২০২০ ১২:১৩ পূর্বাহ্ণ
পঠিত: 37 বার
Link Copied!

মোঃআলিমুল,ইসলাম জেলা প্রতিনিধি কুড়িগ্রাম :

 

গাজীপুরে মৃত্যু এক ব্যক্তিকে রৌমারীতে এনে দাফনের খবর পেয়ে করোনা সন্দেহে ২০বাড়ি লকডাউন ঘোষণা করেছে কুড়িগ্রামের রৌমারী উপজেলা প্রশাসন। এ ছাড়াও মৃত ব্যক্তির পরিবারের ৬ সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে। শনিবার বিকেল ৪টা ৩০ মিনিট দিকে উপজেলার শৌলমারী ইউনিয়নের বাউসমারী এলাকায় লকডাউনের ঘোষণা দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান।

 

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা.মোমেনুল ইসলাম, রৌমারী থানার ওসি আবু মো.দিলওয়ার হাসান ইনাম প্রমুখ।

মৃত ব্যক্তির নাম তরিকুল ইসলাম(২৭)। তিনি উপজেলার শৌলমারী ইউনিয়নের বাউসমারী গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

 

মৃত তরিকুল ইসলামের বাবা সাইফুল ইসলাম জানান, তরিকুল ইসলাম দীর্ঘ দিন ধরে গাজীপুরের একটি পোষাক কারখানায় চাকুরি করতো। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে তরিকুল হঠাৎ অসুস্থ্য পড়লে সঙ্গে সঙ্গে পাশের একটি হাসপাতালে নেওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়।

 

রৌমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোমেনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল ইমরান জানান, যেহেতু করোনার নির্দিষ্ট কোনো উপসর্গ নাই। তাই ঢাকায় মারা যাওয়া তরিকুল ইসলামের বিষয়টি সন্দেহজনক ভাবে দেখা হচ্ছে। এরই মধ্যে মৃত ব্যক্তিসহ পরিবারের ৬ সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনার ফলাফল না আসা পর্যন্ত ওই মৃত ব্যক্তির বাড়ির আশপাশের ২০টি বাড়ি লকডাউন ঘোষনা করা হয়েছে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না