ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:০৩
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম_কক্সবাজার মহাসড়কে শ্যামলী বাসের যাত্রী থেকে ১৪শত পিস ইয়াবা উদ্ধার।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ২৪, ২০২০ ৬:০৪ অপরাহ্ণ
পঠিত: 24 বার
Link Copied!

প্রকাশ দেব, চট্টগ্রাম।

কক্সবাজার থেকে ইয়াবা পাচারকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া মুজাফরাবাদ এলাকা থেকে ১ হাজার ৪’শ পিস ইয়াবাসহ এক যুবককে আটক করা হয়।

আটক মো. রাছেল (২১) জামালপুর জেলার ইসলামপুর থানার পৌরচর এলাকার মো. সাইফুল ইসলামের ছেলে।

আজ বুধবার (২৪ জুন) সকাল সাড়ে ৮টার দিকে শ্যামলী বাসে তল্লাশি চালিয়ে পটিয়া মুজাফরাবাদ এলাকা থেকে পায়ুপথে লুকানো ১ হাজার ৪’শ পিস ইয়াবা উদ্ধার করে মাদদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মাদদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগের উপ-পরিচালক হুমায়ুন কবীর খন্দকার বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া মুজাফরাবাদ এলাকায় শ্যামলী বাসে অভিযান চালানো হয়। এসময় সন্দেহজনক এক ব্যক্তির দেহ তল্লাশি করলে সে জানায় পায়ুপথে ইয়াবা আছে। পরে তার কাছ থেকে ১ হাজার ৪’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত রাছেলকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে কক্সবাজার হতে ইয়াবা নিয়ে জামালপুর নিয়ে বিক্রি করে এবং সে নিজেও নিয়মিত ইয়াবা সেবন করে।

আটককৃত যুবকের বিরুদ্ধে পটিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানান ওসি বোরহান উদ্দীন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না