ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:৪৯
আজকের সর্বশেষ সবখবর

বাগমারায় বিদুৎস্পট হয়ে বাকপ্রতিবন্দ্বী মৃত্যু!

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ২৫, ২০২০ ১:২৪ অপরাহ্ণ
পঠিত: 34 বার
Link Copied!

 বাগমারা প্রতিনিধি রবিন :

 রাজশাহীর বাগমারায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজন বাকপ্রতিবন্ধী যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। 
তাঁর নাম নাহিদুল ইসলাম নাহিদ (১৬)। তাকে উদ্ধার করতে গিয়ে বড়ভাই জাকির হোসেন (২৪) দগ্ধ হয়েছেন।
তাঁরা উপজেলার শ্রীপুর খামারপাড়া গ্রামের জাবেদ আলী দেওয়ানের ছেলে। আহত জাকির হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী নাহিদু ইসলাম বাড়িতে বিদ্যুতের কাজ করছিল। দুপুর একটার দিকে অসাবধনতাবশত সে বিদ্যুতায়িত হয়ে ছটপট করতে থাকে। বাড়ির বাইরের বারান্দায় থাকা বড়ভাই জাকির হোসেন ঘটনাটি বুঝতে পেয়ে নাহিদুল ইসলামকে উদ্ধার করতে যায়। এসময় তিনিও বিদ্যুতায়িত হন।
 পরে বাড়ির অন্যরা ছুটে এসে তাদের বিদ্যুৎষ্পৃষ্ট হতে দেখে সংযোগ বিচ্ছিন্ন করে দিয়ে তাঁদের অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক নাহিদুল ইসলামকে মৃত বলে ঘোষণা করেন। আহত জাকির হোসেনের চিকিৎসা চলছে।
 পরিবারের সদস্যরা জানান, নাহিদুল ইসলাম বাকপ্রতিবন্ধী হলেও বিদ্যুতের কাজ করতে পারতো।
বাগমারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনতা কর্মকর্তা ডাঃ গোলাম রাব্বানী ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, আহত জাকির হোসেনের চিকিৎসা চলছে। শরীরের অধিকাংশ জায়গা পুড়ে গেছে। তার অবস্থাও আশংকাজনক বলে ধারনা করছে চিকিৎসকেরা।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না