ঢাকাসোমবার, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:০৭
আজকের সর্বশেষ সবখবর

সিনবাদ যখন সিলেট বাসিদের পছন্দের রেসটুরেন্ট

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ২৬, ২০২০ ৩:৩৫ অপরাহ্ণ
পঠিত: 72 বার
Link Copied!

সিলভি হোসেন (বংশাল,পুরাতন ঢাকা)

করোনা যতই শক্তিশালী হোক না কেন তবে কোনো ভাবেই এর বিশেষ প্রভাব ফেলতে পারছে না ফুডলাভারদের মাঝে।
ফুডলাভার বলতে আসলে কি বোঝায়??? প্রচন্ড ভোজন রশিক ব্যক্তিদের আমরা সাধারণত ফুডলাভার বলে থাকি। তবে সেসব খাদ্য যদি হয়ে থাকে ইংলিশ,কন্টিনেন্টাল,থাই ফুড অথবা ফাস্ট ফুড তাহলেতো এর কথাই আলাদা।ঠিক এমনই সিলেটের সিনবাদ নামক নতুন এক রেসটুরেনট এর ডিরেক্টর মির্জা শারিয়ার কাইজার এর সাথে কথা বলে জানা গেছে বর্তমানে উনার রেসটুরেনট পরিস্থিতি।
যদিও রেসটুরেনট টি কেবল মাত্র উদ্বোধন হয় মার্চের ১৫ তারিখে তবে দেশে লকডাউন এর কারনে রেসটুরেনট টি ২৪ শে মার্চ সীমিত সময়ের জন্য বন্ধ করে দাওয়া হয়। প্রথম ৮ দিন ব্যাপক ভাবে ভালই সাড়া পাচ্ছিল রেসটুরেনট টি ।
শোনা গেছে রেসটুরেনট টি ২২শে জুন হতে আবার চালু করা হয়েছে তবে শুধু টেক আওয়ে সার্ভিস এর জন্যে।
রেসটুরেনট টি আবার চালু  করলেও করোনা পরিস্থিতি যেন বিপদে ফেলে দিলেন রেসটুরেনট মালিককে। খরচ যেন পিছু ছাড়ছে না রেসটুরেনট ওউনারদের ।রেসটুরেনট ভাড়া থেকে শুরু করে স্টাফ খরচ সামলাতে নানান ধরনের দুর্ভোগ পোহাতে হচ্ছে রেসটুরেনট মালিকদের। কেবল তারা ও এই কামনা করছেন রেসটুরেনট গুলো যাতে আবার আগের মতো আয় বৃদ্ধি পায়।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না