ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ১২:৫৫
আজকের সর্বশেষ সবখবর

নানুপুর লায়লা কবীর ডিগ্ৰী কলেজের উদ্যাগে তিনশত পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ২৮, ২০২০ ২:০৬ অপরাহ্ণ
পঠিত: 93 বার
Link Copied!

যতক্ষণ দেহে আছে প্রাণ, মানবতার জন্য লড়ে যান’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মহামারী করোনার কারণে কর্মহীন হয়ে পড়া অসহায়, হতদরিদ্র কলেজের প্রাক্তন-বর্তমান শিক্ষার্থী পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন নানুপুর লায়লা-কবির কলেজ প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী পরিষদ।

আজ ২৭ জুন (শনিবার) সকালে কলেজ অডিটরিয়ামে অায়োজিত এক অনুষ্টানের মাধ্যমে নানুপুর লায়লা-কবির কলেজের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী এবং কলেজ স্টাফসহ তিন শত ত্রিশ পরিবারের মাঝে মানবিক ফান্ড এর পক্ষ থেকে এসব অর্থ সহায়তা প্রদান করা হয়। এছাড়াও স্বেচ্ছাসেবী সংগঠন গাউছিয়া কমিটি বাংলাদেশ ফটিকছড়ি দক্ষিণ শাখা ও আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনকে ১০ হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়। ফান্ডের বাকি অংশ ফটিকছড়ি কোভিড-১৯ হাসপাতালের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর হস্তান্তর করার ঘোষণা দেওয়া হয়।

নানুপুর লায়লা-কবির কলেজ প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী পরিষদের আহবায়ক মোশাররফ উদ্দীনের সভাপতিত্বে ও সদস্য সচিব সৈয়দ নিয়াজের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বাবু বিজন কুমার শীল। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মীর মোরশেদ, শাহাদাত হোসেন রবিন, নাজিম উদ্দীন, আবুল বশর।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মানবিক ফান্ডের যুগ্ম আহবায়ক মোহাম্মদ ইকবাল, ইমরান বাবু, নজরুল ইসলাম আতিক, জিসান মোস্তফা, বাবর উদ্দীন, রহিম উদ্দীন, আনিস, আব্দুল্লাহ্ আল মামুন, আসিফ উল্লাহ, শাহেন শাহ, হাসান উদ্দীন, জোবায়ের, সৈয়দ রাফি, ফজলে নুর নেওয়াজ, রিদুয়ান, ইয়াদ, ইমরান, অনিক প্রমূখ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না