ঢাকারবিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:২৮
আজকের সর্বশেষ সবখবর

হাটহাজারীতে এসএমজি রাইফেলে চায়না ১০০রাউন্ড গুলি উদ্ধার দুইজন গ্ৰেফতার।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ২৮, ২০২০ ২:০৮ অপরাহ্ণ
পঠিত: 24 বার
Link Copied!

হাটহাজারীতে ১০০ রাউন্ড অবৈধ গুলিসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (২৬জুন) দুপুর পৌনে ২টার দিকে চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়কের পার্বতী মডেল স্কুলের সামনে থেকে এ চায়না ও এসএমজি রাইফেলের ১০০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এসময়  তাদের সাথে থাকা ১ জন কৌশলে পালিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হলেন- হাটহাজারী পৌরসভার নুর মোহাম্মদের ছেলে মো. নাজিম উদ্দিন (৩২), পশ্চিম দেওয়াননগরের মো. আবুল হোসেনর ছেলে মো. মোজাম্মেল (২৯)।

গ্রেফতারকৃতদের স্বীকারোক্তিতে কৌশলে পালিয়ে যাওয়া ব্যক্তি হল-পশ্চিম দেওয়ান নগরের মৃত আনিসুর রহমানের ছেলে মো. আলী হোসেন (২৮)।

থানা সূত্রে জানা যায়,  হাটহাজারী মডেল থানার পার্বতী স্কুলের সামনে কিছু লোক অবৈধ অস্ত্র ও গুলি ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছিল এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় ৩ জন লোক পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে ২জনকে গ্রেপ্তার করা হয়।  তবে একজন কৌশলে পালিয়ে যায়। এমন সময় তাদের কথাবার্তায় সন্দেহ হলে তাদের দেহ তল্লাশী করে মো. নাজিম উদ্দিন এর ডান হাতে থাকা একটি লাল রংয়ের শপিং ব্যাগের ভিতর পলিথিনে মোড়ানো অবস্থায় ৫০ রাউন্ড চায়না ও এসএমজি রাইফেলের গুলি এবং আটক মো. মোজাম্মেল এর ডান হাতে থাকা আকাশী রংয়ের শপিং ব্যাগের ভিতর পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় ৫০ রাউন্ড গুলি সর্বমোট উপরোক্ত ১০০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এ বিষয়ে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম সত্যতা স্বীকার করে বলেন, ‘উদ্ধারকৃত অবৈধ গুলি ও গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে মামলা হয়েছে। তদন্ত করে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।’

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না