ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:০২
আজকের সর্বশেষ সবখবর

চবি প্রফেসর ড:শিরীন আক্তারের নেতৃত্বে ৩৫১কোটি৮৫লাখ টাকার বাজেট ঘোষণা।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ২৮, ২০২০ ২:১০ অপরাহ্ণ
পঠিত: 22 বার
Link Copied!

বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রমকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ অর্থবছরের জন্য ৩৫১ কোটি ৮৫ লাখ টাকার প্রাক্কলিত বাজেট অনুমোদিত হয়েছে। আজ শনিবার (২৭ জুন) সকালে চবির চারুকলা ইনিস্টিটিউটের সভাকক্ষে বিশ্ববিদ্যালয় ফাইন্যান্স কমিটি ও সিন্ডিকেটের ৫৬ তম যৌথ সভায় এ অনুমোদন দেয়া হয়।

একই সভায় পূর্ববর্তী বছরের সংশোধিত বাজেট ৩৪১ কোটি ১৫ লাখ টাকার সংশোধিত বাজেটও অনুমোদন লাভ করে। এ সময় সভাপতির বক্তব্যে প্রফেসর ড. শিরীন আখতার বলেন, চলমান মহামারিতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম কিভাবে অনলাইনের মাধ্যমে চালিয়ে নেয়া যায় সে ব্যপারে একটি যথাযোগ্য সিদ্ধান্তে পৌঁছতে সক্ষম হয়েছি। অচিরেই এসব কার্যক্রম দৃশ্যমান হবে।

সভায় উপস্থিত ছিলেন সিন্ডিকেট সদস্য এস এম ফজলুল হক, অধ্যাপক ড. কাজী এস এম খসরুল আলম কুদ্দসী, অধ্যাপক ড. এ কে এম মাঈনুল হক মিয়াজী, অধ্যাপক ড. মোহাম্মদ নাসিম হাসান এবং অনলাইনে অংশ নেন অধ্যাপক ড. মোহাম্মদ মহীবুল আজিজ, রাষ্ট্রপতি কার্যালয়ের সচিব ও চবি সিন্ডিকেট সদস্য সম্পদ বড়ুয়া ও সিন্ডিকেট সচিব চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কে এম নুর আহমদ। এছাড়া এফসি সদস্যের মধ্যে অধ্যাপক ড. ইমরান হোসেন, অধ্যাপক ড. সুলতান আহমেদসহ অনলাইনে অংশগ্রহণ করেন এফসি সদস্য অধ্যাপক আবু মুহাম্মদ আতিকুর রহমান ও ছিদ্দিকুর রহমান ভূঁইয়া।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না