ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৩৮
আজকের সর্বশেষ সবখবর

রাউজানে সাংসদের পরেএবার এমপি পুত্র ফারাজ করিমচৌধুরীর করোনা পজেটিভ।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ২৮, ২০২০ ২:১২ অপরাহ্ণ
পঠিত: 81 বার
Link Copied!

চট্টগ্রামের রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর পর এবার তার ছেলে ফারাজ করিম চৌধুরী করোনা আক্রান্ত হয়েছেন। শনিবার (২৭ জুন) রাত ৮টার দিকে নিজের ফেসবুক ওয়ালে দেওয়া এক পোস্টে তিনি করোনা পজিটিভ হওয়ার বিষয়টি জানালেন।

চলতি মাসের মাঝামাঝিতে করোনাভাইরাস পজিটিভ হওয়ায় চট্টগ্রাম-৬ আসনের এবিএম ফজলে করিম চৌধুরীকে সংসদ অধিবেশনে যোগ না দিতে অনুরোধ করা হয়েছিল। তবে এবিএম ফজলে করিম চৌধুরী আইসোলেশনে থাকার কথা স্বীকার করলেও গণমাধ্যমের কাছে তার করোনা পজিটিভ হওয়ার কথা স্বীকার করেননি।

এদিকে ফজলে করিম চৌধুরীর পর এবার তার ছেলে করোনায় আক্রান্ত ফারাজ করিম চৌধুরী করোনার প্রভাবে তার নিঃশ্বাস ভারী হয়ে উঠছে উল্লেখ করে বলেছেন, ‘হতে পারে গত বছর আমার নিউমোনিয়া হওয়ায় এবং বর্তমানে কোভিডের কারণে আমার নিঃশ্বাস হালকা ভারী হয়ে উঠেছে।’

ফারাজ বতর্মানে হোম আইসোলেশনে আছেন। এর আগে রাউজানের সুলতানপুর ৩১ শয্যার হাসপাতালটিকে ফারাজ করিমের উদ্যোগে ১০০ শয্যার আইসোলেশন সেন্টার হিসেবে প্রস্তুত করা হচ্ছিল।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না