ঢাকামঙ্গলবার, ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:৫৫
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম পটিয়া উপজেলায় হুমকি ও চাঁদা বাজিতে ব্যাবহার হচ্ছে কিশোর গ্যাং।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ২৮, ২০২০ ২:১৩ অপরাহ্ণ
পঠিত: 16 বার
Link Copied!

চট্টগ্রামের পটিয়ায় দিনদুপুরে অস্ত্রের মহড়া দিয়েছে কিশোর গ্যাং। শনিবার (২৭ জুন) দুপুরে পৌরসভার বৈলতলী রোড এলাকায় দা, কিরিচ, লোহার রডসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দেয় কিশোর গ্যাংয়ের সদস্যরা। এ সময় তারা বৈলতলী রোড এলাকার মেসার্স অনুকূল স্টোরের মালিক উত্তম কুমার দাশের ছোট ভাই উজ্জ্বল দাশকেও ভয়ভীতি দেখান। পরে পুলিশের তাড়া খেয়ে পালিয়ে যান তারা।

জানা গেছে, অনুকূল স্টোরের মালিক উত্তম কুমার দাশ ও তার ভাই উজ্জ্বল দাশ ২০১৭ সালে পার্শ্ববর্তী মো. জাকির হোসেন ও মো. হাসানের কাছ থেকে কিছু জায়গা কেনেন। ওই জায়গায় মৌখিক চুক্তিতে অজিত কুমার শীল নামের একব্যক্তি একটি হোটেল পরিচালনা করতেন। বেশ কিছুদিন ধরে জাকির হোসেনের ভাই জাফর আহমদের সঙ্গে অনুকূল স্টোরের মালিক উত্তর কুমারের বিরোধ চলছিল। এর জেরে শনিবার দুপুরে কিশোর গ্যাং সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে জাফরের পক্ষে অনুকূল স্টোরের মালিকের ভাইকে হুমকি-ধমকি দিয়ে চলে যায়। ঘটনার পর পটিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন উজ্জ্বল দাশ।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, কিশোর গ্যাংয়ের সদস্যরা মহড়া দেওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পুলিশের তাড়া খেয়ে তারা পালিয়ে গেছে। সে জন্য কাউকে আটক করা সম্ভব হয় নি। কিশোর গ্যাংয়ের সদস্যরা কার পক্ষ হয়ে কাজ করেছে তা খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না