ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:৩৪
আজকের সর্বশেষ সবখবর

হাকিমপুর (হিলি) তে ব্যাংক ম্যানেজারের পর ক্যাশিয়ারও করোনায় আক্রান্ত

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ২৮, ২০২০ ৩:৩৩ অপরাহ্ণ
পঠিত: 82 বার
Link Copied!

মোঃ রাসেদুল ইসলাম হাকিমপুর (হিলি) প্রতিনিধি, দিনাজপুর

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের হাকিমপুর শাখার ম্যানেজারের পর ক্যাশিয়ার আব্দুল হাই সিদ্দিক (৪৫) করোনাতে আক্রাক্ত হয়েছেন। ফলে ব্যাংকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

শুক্রবার (২৬ জুন) রাতে আসা নমুনা পরীক্ষার রিপোর্টে আব্দুল হাই সিদ্দিকের করোনা পজিটিভ ধরা পড়ে। কয়েকদিন আগে শরীরে জ্বর অনুভব করলে করোনা পরীক্ষার জন্য বগুড়া টিএমএস মেডিক্যালে নমুনা দিয়ে আসেন তিনি। আব্দুল হাই সিদ্দিক জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাসিন্দা। বর্তমান বাড়িতে থেকেই চিকিৎসা গ্রহণ করছেন। এদিকে ব্যাংকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরাও আতঙ্কিত হয়ে পড়েছেন। এর আগে, ২২ মে ওই ব্যাংকের ম্যানেজার করোনায় আক্রান্ত হয়েছিলেন, বর্তমানে তিনি সুস্থ্য হয়ে অফিস করছেন।

হিলি বাজারের ব্যবসায়ী রনি শেখ বলেন, বাজারের নিকটতম হওয়ায় অনেক ব্যবসায়ীর অ্যাকাউন্ট রয়েছে কৃষি ব্যাংকে। যার কারণে টাকা উঠানো বা জমা দেওয়ার জন্য অনেককেই ব্যাংকে যেতে হয়। এছাড়াও বিদ্যুতের বিল প্রদানের জন্য অনেক মানুষই কৃষি ব্যাংকে যান। আর ক্যাশিয়ারের সংস্পর্শে আমরা অনেকেই এসেছি, এতে আমরা আতঙ্কিত।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক হাকিমপুর শাখার ম্যানেজার মাইদুল ইসলাম বলেন, গত সোমবার ক্যাশিয়ার আব্দুল হাই সিদ্দিক অফিস করেন, এরপরে মঙ্গলবার তিনি গায়ে তীব্র জ্বর ও শরীরে ব্যথা অনুভব করলে ব্যাংকে আসেননি। পরে তিনি বগুড়ার টিএমএস মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসেন। শুক্রবার রাতে তার করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। বিষয়টি ব্যাংকের ঊদ্ধর্তন কতৃপক্ষসহ স্থানীয় প্রশাসনকে অবহিত করা হয়েছে।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. নাজমুস সাঈদ বলেন, কৃষি ব্যাংকের ক্যাশিয়ার করোনা পজিটিভ হওয়ার বিষয়টি আমরা জেনেছি। তবে তিনি বগুড়াতে নমুনা দেওয়াতে আমরা সেই রিপোর্ট পাইনি। ব্যাংক লকডাউন করা হবে না, তবে আমরা তাদের নির্দেশনা দিয়েছি, সেই মোতাবেক তারা পরিচালনা করবেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না