ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:৫৭
আজকের সর্বশেষ সবখবর

বাগমারায় এমপি এনামুলের রোগমুক্তি কামনায় দোয়া!

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ২৮, ২০২০ ৪:১৪ অপরাহ্ণ
পঠিত: 87 বার
Link Copied!

বাগমারা প্রতিনিধি রবিন:

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের আশু রোগমুক্তি কামনা করে বিভিন্ন স্থানে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

করোনা ভাইরাসে আক্রান্তের পর থেকে বাগমারায় তাঁর রোগ মুক্তি কামনা করে দোয়া প্রার্থনা করা হচ্ছে। বৃহস্পতিবার ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির পক্ষ থেকে দোয়া মাহফিল করা হয়। শুক্রবার উপজেলার সকল মসজিদে দোয়া প্রার্থনা করা হয়েছে।এদিকে, শনিবার উপজেলার ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের বিভিন্ন কলেজে অধ্যক্ষদের নিয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ হাতেম আলী, মোহনগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ তরফদার, সালেহা ইমারত ডিগ্রী কলেজের অধ্যক্ষ জিয়াউর রহমান সহ বিভিন্ন কলেজের অধ্যক্ষবৃন্দ এবং সহকর্রীবৃন্দ।অপরদিকে, বাগমারা কলেজ গভর্ণিং বডির সম্মানিত সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির এর আশু রোগমুক্তি কামনা করে বাগমারা কলেজে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন অত্র কলেজের অর্থনীতি বিষয়ের প্রভাষক আব্দুল কুদ্দুছ। শিক্ষক কর্মচারিবৃন্দের সাথে উপস্থিত ছিলেন, গভর্নিং বডির বিদ্যোৎসাহী সদস্য প্রধান শিক্ষক আবদুল জব্বার, অভিভাবক সদস্য মুনসুর রহমান মোল্লা, আব্দুল গাফ্ফার প্রাং প্রমুখ।এছাড়াও নরদাশ ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে পানিয়া নরদাশ ডিগ্রী কলেজে এমপি এনামুল হকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পানিয়া নরদাশ ডিগ্রী কলেজ চত্বরে নরদাশ ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক শাহরিয়ার হোসেন তন্ময়ের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক রাসেল রানার সঞ্চালনায় মাহফিলে উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল।এসময় উপস্থিত ছিলেন, পানিয়া নরদাশ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক গোলাম রসূল (ছাবুল), ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি প্রভাষক গোলাম রাব্বানী বকুল, অত্র কলেজের প্রভাষক জাহিদ ইসলাম, পানিয়া নরদাশ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি আনোয়ার পারভেজ শান্ত, সহ-সভাপতি রাকিব হোসেন, সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, নরদাশ ইউনিয়ন ছাত্রলীগের সদস্য আকাশ, শামীম, জুয়েল, শুভ, শাকিল, হাসান, বোরহান, রাসেলসহ নরদাশ ইউনিয়ন ও পানিয়া নরদাশ ডিগ্রী কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ। দোয়া পরিচালনা করেন, পানিয়া নরদাশ ডিগ্রী কলেজের অফিস সহকারী মাওলানা আমজাদ হোসেন।এদিকে, এমপি এনামুল হকের সুস্থতা কামনায় ইউনিয়ন ছাত্রলীগের আহ্বানে দোয়া মাহফিলে পানিয়া নরদাশ ডিগ্রী কলেজের সকল ছাত্র-ছাত্রী স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না