ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৩৪
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে একদিনে ৬৪জনের করোনা সনাক্ত সর্বমোট আক্রান্ত ৭৬৮৯জন।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ২৮, ২০২০ ৪:১৬ অপরাহ্ণ
পঠিত: 14 বার
Link Copied!

 

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৬৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৪৩ জন নগর ও ২১ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্ত ৭৬৮৯ জন।

রোববার (২৮ জুন) সকালে এসব তথ্য জানান চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি। এ ছাড়া গত ২৪ ঘন্টায় করোনায় চট্টগ্রাম নগরে ৩ জনের ও উপজেলায় ১ জনের মৃত্যু হয়েছে।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় বিআইটিআইডিতে ২৩ জন, সিভাসুতে ১৪ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজে ২০ জন এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।  ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব, শেভরণ ল্যাব ও কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, শনিবার চট্টগ্রামে মোট নমুনা পরীক্ষা করা হয় ৫৯০ টি। এর মধ্যে ২৭৪ টি বিআইটিআইডিতে, ২০০ টি সিভাসুতে, ৮২ টি চমেকে এবং ৩৪ টি চবিতে নমুনা পরীক্ষা করানো হয়।

উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ২১ জনের মধ্যে লোহাগাড়ার ১, বাঁশখালীর ১, পটিয়ার ১, বোয়ালখালীর ৩, রাঙ্গুনিয়ার ৫, রাউজানের ৪, হাটহাজারীতে ২, মিরসরাইয়ের ১ ও সীতাকুণ্ডের ৩ জন আছেন।

উল্লেখ্য, চট্টগ্রামে করোনায় এখন পর্যন্ত মারা গেছেন ১৬৯ জন। সুস্থ হয়েছেন মোট ৯৩৩ জন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না