ঢাকামঙ্গলবার, ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:৪৮
আজকের সর্বশেষ সবখবর

রাঙ্গুনিয়া সরফভাটায় ক্ষেত্রবাজারে মাদক ব্যবসায়ী “টাংকুইল্লা” মাদকসহ গ্রেফতার।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ২৮, ২০২০ ৮:৩৯ অপরাহ্ণ
পঠিত: 30 বার
Link Copied!

রাঙ্গুনিয়া উপজেলার চিহ্নিত সন্ত্রাসী শহীদুল ইসলাম ওরফে টাংকুইল্ল্যাকে (৫০) মাদকসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় আবদুর রহমান ওরফে নাজিম উদ্দিন এসপি (৪৩) নামে আরও একজনকে গ্রেপ্তার করা হয়।

শনিবার (২৭ জুন) রাত ১০টার দিকে অভিযান চালিয়ে সরফভাটা ক্ষেত্রবাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ কেজি ৪’শ গ্রাম গাজা ও ৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

টাংকুইল্ল্যার বিরুদ্ধে চুরি, ডাকাতি, একাধিক মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এরমধ্যে সে মাদক ব্যবসায়সহ এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল।

সে উপজেলার সরফভাটা ইউনিয়নের ক্ষেত্রবাজার আশরাফ আলী বাড়ির ওকিল আহমদের ছেলে। গ্রেপ্তারকৃত অপর আসামী নাজিম উদ্দিন এসপিও একই ইউনিয়নের মধ্যম ভূমিরখীল গ্রামের আবদুস সাত্তারের ছেলে। তাদের বিরুদ্ধে মাদক আইনে আরও একটি মামলা দায়ের করে রবিবার (২৮ জুন) সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

রাঙ্গুনিয়া থানার এএসআই এম মকছুদ আহমদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চিহ্নিত সন্ত্রাসী শহীদুল ইসলাম ওরপে টাংকুইল্ল্যা ও নাজিম উদ্দিন এসপি নামে তার এক সহযোগীকে গ্রেপ্তার করা হয়। এসময় টাংকুইল্ল্যার হাতে থাকা বাজার ব্যাগে ১ কেজি গাজা এবং পরনের লুঙ্গির মধ্যে গোজানো ৩০ পিস ইয়াবা এবং নাজিমের হাতে থাকা অপর একটি বাজার ব্যাগে ৪’শ গ্রাম গাজা এবং ২২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে এগুলো বিক্রির জন্য এনেছেন বলে স্বীকার করে তারা। গত কয়েকদিন আগেও টাংকুইল্ল্যাকে ধরতে পুলিশ অভিযান চালিয়েছিল। এসময় সে গাড়ি ফেলে পালিয়ে গেলেও গাড়ি থেকে ১’শ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। একাধিক মাদক মামলাসহ টাংকুইল্ল্যার বিরুদ্ধে রাঙ্গুনিয়া থানায় ৫/৬ টা মামলা রয়েছে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না