ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৪০
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাভার্ড ভ্যানে৭০ লাখ টাকার ২২হাজার পিস ইয়াবা উদ্ধার গ্ৰেফতার দুইজন।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ২৯, ২০২০ ১০:২০ পূর্বাহ্ণ
পঠিত: 18 বার
Link Copied!

মিরসরাইয়ে ২১ হাজার ৮শ ৫০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসাীয়কে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানার সোনাপাহাড় এলাকার জেরুমিয়া ভাইপাস সড়কে তল্লাসী চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় ইয়াবা বহনের কাজে ব্যবহৃত রিহান কার্গো সার্ভিস (ঢাকা মেট্টো ট ২০-৯৭১২) কাভার্ডভান আটক করা হয়। এঘটনায় কাভার্ডভ্যানের চালক ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার টবগি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের চানগাজী বাড়ির মো. আলীর ছেলে মো. আনোয়ার হোসেন (৪৩) ও কাভার্ডভ্যানের হেলপার আনোয়ার হোসেনের ছেলে মো. আরিফকে (২২) আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জোরারগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো. হেলাল উদ্দিন ফারুকী ও সেকেন্ড অফিসার সিরাজুল ইসলামের নেতৃত্বে সোনাপাহাড় এলাকার জেরুমিয়া ভাইপাস সড়কের মাথায় চট্টগ্রাম থেকে ঢাকামুখি আগত রিহান পরিবহনের কাভার্ডভানটিকে থামার সংকেত দেয়। পরে চালক ও হেলপারকে জিজ্ঞাসাবাদ করলে তারা জানায়, কাভার্ডভানের টুলবক্সের সাথে চটের বস্তার ভেতর বিস্কুটের টিনের কৌটায় সাদা পলিথিনে মোড়ানো অবস্থা থেকে ২১ হাজার ৮ শত ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এবিষয়ে জোরারগঞ্জ থানার এএসআই মহিউদ্দিন বাদী হয়ে মাদবদ্রব্য আইনের একটি (৭) মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানা এলাকা থেকে কাভার্ডভ্যানে মাদক পাচারের সময় কাভার্ডভানসহ এর চালক ও হেলপারকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ৭০লাখ টাকা মুল্যে’র ইয়াবা উদ্ধার করা হয়েছে। মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা দায়ের করে তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না