ঢাকাবুধবার, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:৪৩
আজকের সর্বশেষ সবখবর

সোনাগাজীতে মাকে নির্যাতন করায় বাবাকে পিটিয়ে পা ভাঙ্গলো ছেলে!

বিডি আলো ডেস্ক
জুন ২৯, ২০২০ ৮:২৭ অপরাহ্ণ
পঠিত: 43 বার
Link Copied!

জাহিদুল ইসলাম, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি

ফেনীর সোনাগাজীতে মাকে নির্যাতন করায় ক্ষুব্ধ ছেলের পিটুনিতে পা ভেঙ্গেছে পিতার। ঘটনাটি সোমবার সকালে উপজেলার নবাবপুর ইউনিয়নের মহদিয়া বাজারে ঘটে। স্থানীয়রা আহত সিরাজউদ্দৌলাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ফেনী আধুনিক সদর হাসপাতালে প্রেরন করে। ঘটনার পর সোনাগাজী মডেল থানার এসআই আনোয়ার হোসেন ওই এলাকায় অভিযান চালালেও অভিযুক্ত ছেলে আমজাদ হোসেন টিটুকে আটক করতে পারেনি।

 

জানা গেছে নবাবপুর ইউনিয়নের মহদিয়া গ্রামের আসরাফ আলি ভুঞা বাড়ির সিরাজ উদদৌলার সাথে তার স্ত্রী রিজিয়া আক্তারের সাথে পারিবারিক কলহ চলছে। সিরাজের একমাত্র ছেলে আমজাদ হোসেন টিটু ও মেয়ে নিগার সুলতানা অভিযোগ করেন তাদের পিতা অনেকদিন ধরে কারনে অকারনে মাকে শারিরিক ও মানষিকভাবে নির্যাতন করছে। এ নিয়ে অনেকবার শালিস দরবার হলেও মায়ের উপর পিতার নির্যাতন থামেনি। স্থানীয় ইউপি সদস্য আমজাদ হোসেন বাচ্চুও একই রকম অভিযোগ করেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না