ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:৩২
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম সিএমপির উচ্চ পদমর্যদার পুলিশ কর্মকর্তাদের দপ্তর কার্যালয় বড় রদবদল।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ২৯, ২০২০ ৮:৩১ অপরাহ্ণ
পঠিত: 18 বার
Link Copied!

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ছয় উপ-পুলিশ কমিশনার ও তিন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার কর্মকর্তার দপ্তর বদল করা হয়েছে। আজ রবিবার (২৮ জুন) সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান  স্বাক্ষরিত এক আদেশে এই বদলী প্রক্রিয়া সম্পন্ন হয়।

এই আদেশ মাধ্যমে প্রথমবারের মত ক্রাইম জোনের মত মহানগর গোয়েন্দা বিভাগ ও ট্রাফিক বিভাগকে চারটি জোনে ভাগ করা হয় এবং আদালতে পুলিশের পক্ষে মামলার তদন্ত ও বিচারিক কার্যক্রম তদারকির জন্য একজন উপ-পুলিশ কমিশনারকে প্রসিকিউশন বিভাগের দায়িত্ব প্রদান করা হয়েছে।

যাঁদের দপ্তর বদল হলো – সিএমপির মহানগর গোয়েন্দা উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান কে মহানগর গোয়েন্দা দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার হিসেবে, ট্রাফিক উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহকে ট্রাফিক দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার হিসেবে, পিওএম উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিলন মাহমুদকে ট্রাফিক উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার হিসেবে, উপ-পুলিশ কমিশনার এন এম নাসির উদ্দিন কে প্রসিকিউশন বিভাগের উপ-পুলিশ কমিশনার হিসেবে, উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেন কে মহানগর গোয়েন্দা উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার হিসেবে, উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মনজুর মোরশেদ কে মহানগর গোয়েন্দা পশ্চিম বিভাগের উপ-পুলিশ কমিশনার হিসেবে, সিএমপির দক্ষিণ বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রশাসন) পংকজ বড়ুয়াকে বন্দর বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, পিওএম বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এএএম হুমায়ুন কবিরকে পশ্চিম বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে, এস্টেট এন্ড বিল্ডিং বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নাদিরা নূর কে অতিরিক্ত দায়িত্বে সরবরাহ ও পরিবহন শাখায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে পদায়ন করা হয়।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না