ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ১:৩৯
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের ধারাবাহিক বৃক্ষরোপণ কর্মসূচি ও বৃক্ষের চারা বিতরনের ৫ম দিন।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ৩০, ২০২০ ১২:১১ পূর্বাহ্ণ
পঠিত: 35 বার
Link Copied!

এস.এম তাসাদ্দুক হোসেন তাপস সদর উপজেলা প্রতিনিধি,কুড়িগ্রাম।
পিতা মুজিবের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশনায় ও কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ রকিবুজ্জামান রাকিবের তত্বাবধানে  তিন মাস ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির ৫ম দিনে বৃক্ষরোপণ কর্মসুচী বাস্তবায়ন করেছেন কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের নেতা কর্মীগন।
বৃক্ষের সঠিক পরিচর্যা এবং সাধারণ মানুষকে গাছ লাগাতে উৎসাহিত করার জন্য কুড়িগ্রামে সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে বৃক্ষরোপণ এবং বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বৃক্ষের চারা রোপণ করা হয়।
এতে নেতৃত্ব দেন আশরাফুল আলম
সাবেক সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ কুড়িগ্রাম সদর উপজেলা শাখা এবং সাবেক উপ-ক্রীড়া সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ কুড়িগ্রাম জেলা শাখা।আরও ছিলেন কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ নেতা মিজু আহাম্মেদ,সাদমান সাকিব, আতিক হাসান, আল আমিন, সাগর, হাসানুজ্জজামান হাসান,উপজেলা ছাত্রলীগ কর্মী আতিক,জয়রাম রায় কার্জি,হিরু,দেবাশীষ রায় ।,ছিনাই ইউনিয়ন ছাত্রলীগ কর্মী সুমন, শিমুল,সাগর, নয়ন, ফরহাদ,স্বাধীন, শিমুল মিয়া,মুছা মিয়া, আউয়াল মিয়া, রোকন, রাকিব,হিরো,আরিফ, শাহআলম প্রমুখ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না