ঢাকাশুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:৫৬
আজকের সর্বশেষ সবখবর

কাপ্তাইয়ে বন্যহাতী আক্রমনে ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে নগদ আর্থিক সহায়তা।

মাহমুদুল হাসান, সাব-এডিটর
জুন ৩০, ২০২০ ১২:৩৫ অপরাহ্ণ
পঠিত: 27 বার
Link Copied!

 

কাপ্তাই উপজেলার ২ নম্বর রাইখালী ইউপি এলাকায় ২০১৯ সালের মার্চ এবং এপ্রিলে ২ মাসের ব্যবধানে ক্ষেতে কাজ করতে গিয়ে বন্যহাতির আক্রমণে ডংনালা, পশ্চিম কোদালা এবং খন্তাকাটা এলাকার বাসিন্দা জসাই মারমা, আব্দুল মান্নান এবং দীল মোহাম্মদ মৃত্যুবরণ করেন। এছাড়া একই বছর ডংনালার রেমংপ্রু মারমা, পূর্ব কোদালা মংসুইচিং মারমা এবং খন্তাকাটার মো. নাছির উদ্দীন বন্যহাতির আক্রমণে গুরুতরভাবে আহত হন।

আজ সোমবার (২৯ জুন) বন বিভাগের পক্ষ হতে নিহতদের প্রতি পরিবারকে ১ লাখ টাকা, আহত ২ পরিবারকে ৪৫ হাজার টাকা করে এবং ১ পরিবারকে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়। কাপ্তাই পাল্পউড বাগান বিভাগ এই চেক বিতরণের আয়োজন করে।

কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠা‌নে উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল, উপজেলা ভাইস চেয়ারম্যান নাছির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, কাপ্তাই পাল্পউড বাগান বিভাগের সদর রেন্জ কর্মকর্তা রেজাউল করিম, কাপ্তাই রেঞ্জ কর্মকর্তা মাহাবুব হোসেন, ২ নম্বর রাইখালী ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এনামুল হক উপস্থিত থেকে এই সব পরিবারের সদস্যদের হাতে বন বিভাগের এই চেক তুলে দেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না