তোমার থেকে বড় সুপারস্টার আর কেউ ছিল না- মাশরাফি


মাহমুদুল হাসান, সাব-এডিটর প্রকাশের সময় : নভেম্বর ২৬, ২০২০, ৬:৩৬ পূর্বাহ্ন /
তোমার থেকে বড় সুপারস্টার আর কেউ ছিল না- মাশরাফি

স্পোর্টস ডেস্কঃ

শোকের পরে শোক চলছে। তোমার থেকে বড় সুপারস্টার আমার চোখে আর কেউ ছিলোনা, আর আসবেও না। ব্যক্তি জীবনে তুমি আমার একমাত্র সুপারস্টার ছিলে যাকে আমি একবার হলেও সামনে থেকে দেখতে চেয়েছিলাম। তোমার বা পায়ের আঁকা নিখুদ গোলের ছবি গুলো মনের ক্যানভাসে থেকে যাবে আজীবন। ভালো থেকো ওপারে যাদুকর। দি ড্রিবলিং মাস্টার, দিয়াগো আরমান্দো মারাদোনা।

ম্যারাডনার মৃত্যুতে শোকাহত গোটাবিশ্ব। যেন এই সংবাদকে কেউ বিশ্বাসই করতে চাইছে না। একটু পরেই যেন সবার ভুল ভাঙবে। কিন্তু অমোঘ সত্য ম্যারাডোনা আর নেই। শোকার্ত গোটা ফুটবল বিশ্ব, শোকার্ত গোটা বিশ্ব। একমাত্র ম্যারাডোনার কারণে আজ বাংলাদেশের এতো ভক্ত। সেই ম্যারাডোনা যখন না ফেরার দেশে চলে যান, তখন তার শোক কী পরিমাণ হতে পারে তা বলার অপেক্ষা রাখে না।

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা শোক প্রকাশ করে লিখেছেন, ‘তোমার থেকে বড় সুপারস্টার আমার চোখে আর কেউ ছিলোনা।’নিজের ভেরিফায়েড পেইজে লিখেছেন, শোকের পরে শোক চলছে। তোমার থেকে বড় সুপারস্টার আমার চোখে আর কেউ ছিলোনা, আর আসবেও না। ব্যক্তি জীবনে তুমি আমার একমাত্র সুপারস্টার ছিলে যাকে আমি একবার হলেও সামনে থেকে দেখতে চেয়েছিলাম।

তোমার বা পায়ের আঁকা নিখুদ গোলের ছবি গুলো মনের ক্যানভাসে থেকে যাবে আজীবন। ভালো থেকো ওপারে যাদুকর। দি ড্রিবলিং মাস্টার, দিয়াগো আরমান্দো মারাদোনা। (শান্তিতে থাকুন)

আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা আজ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। আর্জেন্টিনার সংবাদমাধ্যম খবরটি নিশ্চিত করেছে। এর আগে বেশ কয়েক দিন অসুস্থ ছিলেন তিনি।

তিগ্রে-তে নিজ বাসায় মারা যান ম্যারাডোনা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। গত মাসে হাসপাতাল থেকে বাসায় ফিরেছিলেন ম্যারাডোনা। বুয়েনস এইরেসের হাসপাতালে তাঁর মস্তিষ্কে জরুরি অস্ত্রোপচার করা হয়। মস্তিষ্কে জমাট বেঁধে থাকা রক্ত (ক্লট) অপসারণ করা হয়েছিল।