আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন আব্দুল কুদ্দুস এমপি


মাহমুদুল হাসান, সাব-এডিটর প্রকাশের সময় : ডিসেম্বর ৯, ২০২০, ১০:১৮ অপরাহ্ন /
আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন আব্দুল কুদ্দুস এমপি
মো: আমির হামজা মারুফ, ভ্রাম্যমাণ প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন নাটোরের প্রবীণ আওয়ামী লীগ নেতা, এ অঞ্চলের মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাত সাত বারের নির্বাচিত এমপি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক মৎস্য ও পশু সম্পদ প্রতিমন্ত্রী ও বর্তমান নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মো: আব্দুল কুদ্দুস এমপি। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক উপ-কমিটির সদস্য করা হয়েছে তাকে। এ সম্পর্কিত তথ্য দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত তালিকায় প্রকাশিত হয়েছে।

৩০ সদস্যের এই কমিটিতে অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি ছাড়াও আরও ৪ জন এমপি, মোট ৫ জন সংসদ সদস্যের নাম রয়েছে। এ কমিটির চেয়ারম্যান করা হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ডঃ আবদুল খালেককে।

৫৮-নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য, নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল, নাটোরের সিংড়া থেকে নির্বাচিত বাংলাদেশ সরকারের মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট মো: জুনাইদ আহমেদ পলক, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরি জলিসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি কে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক উপ-কমিটির সদস্য করায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন।