ঢাকারবিবার, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বিকাল ৩:০২
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর পৌরসভা নির্বাচনে দিনাজপুর পৌরসভার আওয়ামীলীগের মনোনীত প্রার্থী রাশেদ পারভেজ এর নৌকা মার্কার জয়ের লক্ষ্যে ব্যাপক প্রচারণা!!

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ৩, ২০২১ ৬:৫৪ অপরাহ্ণ
পঠিত: 13 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ মোঃ রিয়াদ হাসান আকাশঃ

আসন্ন দিনাজপুর পৌরসভা নির্বাচনে দিনাজপুর পৌরসভার আওয়ামীলীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী রাশেদ পারভেজ এর নৌকা মার্কাকে ভোট দিয়ে জয়যুক্ত করার লক্ষ্যে ১০ নং ওয়ার্ডের দিনাজপুর দক্ষিণ বালুয়াডাঙ্গা মিনার মসজিদ মাঠ প্রাঙ্গনে নৌকা মার্কার উঠান বৈঠক করেন।

আজ ৩রা জানুয়ারি দিনাজপুর দক্ষিণ বালুয়াডাঙ্গায় নৌকা মার্কার উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর পৌরসভার আওয়ামীলীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী রাশেদ পারভেজ। এ সময় তিনি বলেন, বর্তমান মেয়র দুইবার ক্ষমতায় থাকার পরেও এ পৌরসভার কোন উন্নয়ন করতে পারেনি। নিজের ব্যর্থতা অন্যের উপর চাপিয়ে নিজের আখের গোছাতে ব্যস্ত তিনি। বেহালা এ পৌরসভার কোন হস্তক্ষেপ না করেই শুধু চেয়ারে বসে জন্ম সনদ ও মৃত্যু সনদ সই করেই দিন পার করে। যার ফলে ভোগান্তিতে পড়ে আছে পৌরবাসী।

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা মার্কা দিয়েছেন। আমি যদি আপনাদের ভোটে পৌরসভায় মেয়র হিসেবে নির্বাচিত হতে পারি তবে আপনাদের সাথে নিয়ে একটি আধুনিক পৌরসভা উপহার দিব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ১০ ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য মোঃ আকত্তার ১০ নং ওয়ার্ড রেজানুল হোক খুসুবু। মো সাজু সহ-সভাপতি সহ প্রমূখ। উঠান বৈঠকের পরিচালনা করেন আর ১০ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মেহেরুল ইসলাম আঙ্গুর।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না