তারুণ্য ফাউন্ডেশনের নতুন সদস্য সংগ্রহ কর্মসূচি


মাহমুদুল হাসান, সাব-এডিটর প্রকাশের সময় : জানুয়ারী ১২, ২০২১, ২:৫২ পূর্বাহ্ন /
তারুণ্য ফাউন্ডেশনের নতুন সদস্য সংগ্রহ কর্মসূচি

নাটোর জেলার সেচ্ছাসেবী সংগঠন তারুণ্য ফাউন্ডেশন ৩০শে ডিসেম্বর ২০২০ তাদের ৪র্থ বর্ষ শেষ করে ৫ম বর্ষে পদার্পণ করেছে। তারুণ্য ফাউন্ডেশন সমাজের নানা সেচ্ছাসেবা মূলক কাজ করে।তারা বিভিন্ন সময় ইদ বস্র, শীত বস্র, ইদ সামগ্রী বিতরণ, রক্তের গ্রুপ নির্ণয় ও রক্ত দান কর্মসূচি পালন করে আসছে। ২০২১ সালের জানুয়ারি থেকে মার্চ মাস তাদের নতুন সদস্য কর্মসূচি পালন করবে। তারুণ্য ফাউন্ডেশনের সভাপতি মো: মাসুদ রানা বলেন, আগামী তিন মাস তারা নাটোর জেলার বিভিন্ন জায়গায় সদস্য সংগ্রহ কর্মসূচির আওতায় ক্যাম্প বসাবেন এই সময় যারা সদস্য হতে ইচ্ছুক তারা নির্ধারিত ফরমের রেজিস্ট্রেশন মূল্য পরিশোধ করে সদস্য হতে পারবে। এছাড়াও দেশের যে কোন স্থান থেকে অনলাইনে ফরমপূরণ করেও সদস্য হতে পারবে। এ সময় সদস্য হওয়ার যোগ্যতা কি কি লাগবে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন নূনতম ১২ বছর বয়সের সেচ্ছামূলক মনোভাবা পূর্ণ যে কোন ব্যাক্তি সদস্য হতে পারবে।কিন্তুু দেশের আইন, সংবিধান এবং যে কোন ধর্ম অবমাননাকারী সদস্য হতে পারবে না। এবং তিনি আরো বলেন প্রবাসী কোন ব্যাক্তিও,সদস্য হতে পারবে। তিনি সমাজের উচ্চবৃত্ত সকলকে উদাত্ত আহ্বান করেছেন তাদের ফাউন্ডেশনের পাশে দাড়ানোর জন্য, যাতে তারা গরিব দুখী অসহায় মানুষের আরো সাহায্য সহযোগীতা করতে পারে। ফাউন্ডেশনের সম্পাদক মেহদি হাসান সোহান বলেছেন সদস্য সংগ্রহ কর্মসূচি সফল ভাবে সম্পন্ন করতে তারা বিভিন্ন জায়গায় ক্যাম্প বাসানোর প্রস্তুতি নিয়েছেন তিনি আশা করছেন ফাউন্ডেশনে আরো নতুন অনেক সদস্য পাবেন।তিনি বলেন আমরা বর্তমানে যে সদস্য রয়েছি সকলের সেচ্ছামূলক মনোভাবের কারনে আমরা ৪ বছর সফলভাবে অতিক্রম করেছি নতুন সদস্য সেচ্ছামূলক মনোভাব হবে এটাই প্রত্যাশা করি।

সম্মানিত সদস্যববৃন্দ পুরস্কার, পুরস্কার, লোভনীয় পুরস্কার। মনোযোগ সহকারে পডুন এবং পুরস্কার জিতে নিন।
তারুণ্য ফাউন্ডেশন তাদের সদস্য সংগ্রহ কর্মসূচি হাতে নিয়েছে। আজ ০৪.০১.২০২১ মাসিক আলোচনা সভায় গৃহীত প্রস্তাবনায় বিদ্যমান সকল সদস্যদের জন্য বেশ কিছু পুরস্কারের ব্যবস্থা করা হয়ে।

১.ফাউন্ডেশনের পক্ষ থেকে সম্মাননা পুরস্কার :
ক..২০২১ সালে যে বিদ্যমান সদস্য সর্বোচ্চ সদস্য সংগ্রহ করে দিবে তাকে ফাউন্ডেশনের পক্ষ থেকে সম্মাননা পুরস্কার ক্রেস্ট প্রদান করা হবে।

খ..প্রতিটি মাসিক মিটিং, যে কোন কার্যক্রমে সর্বদা Active সদস্যকে ফাউন্ডেশনের পক্ষ থেকে সম্মাননা পুরস্কার ক্রেস্ট দেওয়া হবে।

২.সভাপতি পুরস্কার :
ক.যে সদস্য ২০২১ সালে সর্বোচ্চ সদস্য সংগ্রহ, এবং সর্বোচ্চ active থাকবে তাকে প্রইচ বন্ড পুরস্কার দেওয়া হবে।

৩.প্রতিষ্ঠাককালীন সদস্য মো আব্দুল্লাহ আল মারুফ ভাইয়ের পুরস্কার :

ক..জানুয়ারি মাসে যে সদস্য (সর্বনিম্ন ১০জন) সর্বোচ্চ সদস্য সংগ্রহ করে দিবে তাকে কুইনছ রেস্টুরেন্টে ভরপেট lunch. করানো হবে।

খ..জানুয়ারি -ফেব্রুয়ারি মাসে যে সদস্য (সর্বনিম্ন ৩০) সর্বোচ্চ সদস্য সংগ্রহ করে দিবে তাকে একটি মোবাইল ফোন পুরস্কার দেওয়া হবে।

গ..২০২১ সালে সকল মিটিং কার্যক্রমে active সদস্যকে বছর শেষে টুরে নিয়ে যাওয়া হবে।

৪.যুগ্ম সম্পাদক রায়হান ভাইয়ের পুরস্কার :
ক.২০২১ সালের প্রতি তিনমাস অন্তর অন্তর যে সদস্য (সর্বনিম্ন ১০) সর্বচ্চ সদস্য সংগ্রহ করে দিবে তাকে প্রাইচ মানি পুরস্কার দেওয়া হবে।।