ঢাকারবিবার, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, দুপুর ২:৩৫
আজকের সর্বশেষ সবখবর

সাকিবের বিকল্প হিসেবে রিয়াদকে চেয়েছিলাম: পাপন

বিডি আলো ডেস্ক
ফেব্রুয়ারি ১৪, ২০২১ ৭:৪৪ অপরাহ্ণ
পঠিত: 11 বার
Link Copied!

তাজমীর হোসাইন, বিশেষ প্রতিনিধি:

৪র্থ দিনে ম্যাচ হারার পর এ নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে। তবে দায় এড়িয়েছেন তিনি। জানিয়েছেন, সৌম্যকে নেয়ার সিদ্ধান্তটা নিয়েছেন নির্বাচকরা। তিনি বরং প্রস্তাব করেছিলেন অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদের কথা।

পাপন বলেন, খোলাখুলি করেই বলি। আমি চেয়েছিলাম মাহমুদউল্লাহকে দলে নিতে। সাকিব ইনজুরিতে পড়ার পর আমি সবাইকে নিয়ে বসি। সেসময় আকরাম (ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান) ছিল, নান্নু ( প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু) ও সুমন (নির্বাচক হাবিবুল বাশার সুমন) ছিল আমার সঙ্গে। আমি সাকিবের বিকল্প হিসেবে ৪ জনের নাম বলেছিলাম। ওই লিস্টে সবার উপরে ছিল মাহমুদউল্লাহ রিয়াদের নাম। আমি বলেছি রিয়াদ, মোসাদ্দেক, শেখ মেহেদি ও সৌম্য সরকার এদের মধ্য থেকে কাউকে নাও। নির্বাচকরা সৌম্যকে সিলেক্ট করেছে।

তবে টিম ম্যানেজমেন্টের এসব সিদ্ধান্তে এখন হস্তক্ষেপ করা কমিয়ে দিয়েছেন বলেও জানিয়েছেন পাপন।

তিনি বলেন, আগে সবকিছুতে ইনভলভড ছিলাম। এশিয়া কাপে মিঠুনকে নিয়ে যাই। মাঝপথে ওকে নিয়ে গিয়ে খেলাই। ভারতে যাওয়ার আগে আমরা ডিসিশন নিই মুমিনুল ক্যাপ্টেন হবে। পিংক বল টেস্টের আগে আমরা সবাই বসি। ওদের কাছে জিজ্ঞেস করি তোমাদের প্ল্যান কি? আগে ব্যাটিং করবে নাকি বোলিং? তারা বলল, বোলিং করবে। কিন্তু ম্যাচে দেখি তারা টস জিতে ব্যাটিং নিয়ে নিল! আমি সারপ্রাইজড হলাম। মাঠে গিয়ে দেখলাম আগের দিনের প্ল্যান অনুযায়ী কোনোকিছুই হচ্ছে না। সো আমি ভাবলাম, এভাবে চলতে পারেনা। তখন শুধু ওদেরকে বললাম, এমন সারপ্রাইজ আমি পছন্দ করিনা। তোমরা যদি প্ল্যান চেইঞ্জ করো আমাকে জানাতে হবে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না