ওয়ার্ড মেম্বর পদে নির্বাচন করবেন আশরাফুল ইসলাম


মাহমুদুল হাসান, সাব-এডিটর প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৯, ২০২১, ১২:০২ পূর্বাহ্ন /
ওয়ার্ড মেম্বর পদে নির্বাচন করবেন আশরাফুল ইসলাম
মোতালেব হোসেন, নাটোর প্রতিনিধি :
সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২০২১ সালের মার্চে অনুষ্ঠিত হতে যাচ্ছে স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচন৷ সে লক্ষ্যে এখন থেকেই দৌঁড়ঝাপ শুরু করে দিয়েছেন সম্ভাব্য প্রার্থীরা৷
তারই ধারাবাহিকতায় নাটোরের সদর  উপজেলার ৪নং লক্ষীপুর-খোলাবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ড মেম্বার  পদে প্রার্থীতার ঘোষণা দিলেন চরতেবাড়িয়া গ্রামের মরহুম জাবেদ আলী মোল্লার পুত্র এক সময়ের তুখোড় ছাত্রনেতা ও জনপ্রিয় মুখ  বিশিষ্ট ব্যবসায়ি আশরাফুল ইসলাম ৷ তার শিক্ষাগত যোগ্যতা এস এস সি৷ছোট বেলা থেকেই তিনি বাংলাদেশ বাংলাদেশ  আওয়ামীলীগ  রাজনীতির সাথে জড়িত।তিনি বর্তমানে ৪নং লক্ষীপুর-খোলাবাড়িয়া ইউনিয়ন এর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য।
দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে এখন পর্যন্ত সমাজ সেবক আশরাফুল ইসলাম  নাম উল্লেখযোগ্য ভাবে সকলের মুখে শোনা যায়।
৪নং ওয়ার্ডবাসী’রা বলছেন, মহামারি করোনাভাইরাস কালে সততা,দক্ষতা ও দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন তিনি। জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় সর্বদা অগ্রনী ভূমিকা পালন করেছেন দলের ত্যাগী ও নিবেদিত প্রান আশরাফুল ইসলাম।
এলাকার সর্বস্তরের জনগণ তাকে আবারও  মেম্বার পদে দেখতে চান।আর জনগণের এ আবদার রক্ষার্থে আশরাফুল ইসলাম  নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে অংশগ্রহণ করার প্রস্ততি নিচ্ছেন।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন,মানুষের সেবা করার উদ্যেশ্যেই মুলত আমার নির্বাচনে আসা।সমাজে যে অন্যায়, দুর্নীতি হচ্ছে তা দুর করে একটা সুন্দর সমাজ নির্মানে আমি মেম্বার  পদে নির্বাচন করতে চাই।৪নং  ওয়ার্ডবাসীর সেবক হতে চাই।
তিনি আরো বলেন, “আগামী  নির্বাচনে মেম্বার  পদে জনগণ যদি ভোট দেয় তবে আমি জয়ী হয়ে জনগণের পাশে দাড়াতে চাই। তাঁদের সুখ দুঃখ ও বিপদ-আপদে পাশে থাকতে চাই