মানবতার ফেরিওয়ালা সিদ্দিকুর রহমান পাটোয়ারী


বিডি আলো ডেস্ক প্রকাশের সময় : মার্চ ২৩, ২০২১, ৮:২১ অপরাহ্ন /
মানবতার ফেরিওয়ালা সিদ্দিকুর রহমান পাটোয়ারী

মোতালেব হোসেন,নাটোর প্রতিনিধি

বড়াইগ্রামের মানুষ বিপদে পড়েছে আর বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাক্তার সিদ্দিকুর রহমান পাটোয়ারী সেখানে উপস্থিত হননি এমন ঘটনা নজির বিহীন।নিরলস ভাবে কাজ করা এই মানবতার ফেরিওয়ালা দিন রাত ২৪ ঘন্টা কাজ করে যাচ্ছেন বড়াইগ্রামের আপামর জনতার উন্নতির লক্ষ্যে।

তারই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার ২৩ শে মার্চ

বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভার কালিকাপুর গ্রামের মধ্যপাড়ার অসহায়, শতবর্ষী, পক্ষাঘাতগ্রস্ত ,

আজিমুদ্দীন কে তার নিজ বাড়িতে , উপজেলা চেয়ারম্যান ডাঃ মোঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী নিজে গিয়ে পৌঁছে দিলেন বহুকাঙ্ক্ষিত হুইলচেয়ার । এই হুইল চেয়ারের অভাবে বহুবছর তার পক্ষে সম্ভব হয়নি আলো বাতাসের মাঝে এসে প্রতিবেশীর মুখ দেখা। তাই হুইলচেয়ার পেয়ে তিনি ভীষণ আনন্দিত। উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী ওই বাড়ি থেকে বের হতেই রাস্তায় দেখা আরো একজন অসুস্থ মানুষের উনি দাঁড়িয়ে দাঁড়িয়ে ই চিকিৎসা দিলেন তাঁকে। এ সময় উপস্থিত ছিলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা, মাদকবিরোধী নাগরিক কমিটির সভাপতি, এবং বনপাড়া পৌর নির্বাচনে নৌকা প্রত্যাশী আব্দুস সোবাহান প্রাং, মাদকবিরোধী নাগরিক কমিটির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এহেন কর্ম তাঁর নিত্যদিনের কর্মকান্ডের একটি খন্ড চিত্র।

তাই সাধারণ মানুষের অভিমত এরকম মানবতার ফেরিওয়ালা কে আগামী দিনে গুরুদাসপুর-বড়াইগ্রাম নাটোর-৪ আসনের সংসদ সদস্য হিসেবে দেখা।