তরুণ প্রজন্মকে কর্মমুখী ও স্বাবলম্বী করতে ফ্রিল্যান্সিং বিষয়ক সেমিনার এর আয়োজন


বিডি আলো ডেস্ক প্রকাশের সময় : মার্চ ২৯, ২০২১, ৭:৪০ অপরাহ্ন /
তরুণ প্রজন্মকে কর্মমুখী ও স্বাবলম্বী করতে ফ্রিল্যান্সিং বিষয়ক সেমিনার এর আয়োজন
মনীষ সরকার রানা, বিশেষ প্রতি‌নিধি
সোমবার (২৯ মার্চ) দুপুরে গাইবান্ধার সুন্দরগ‌ঞ্জ উপজেলা পরিষদ হল রুমে
 “সিগনেচার মাইন্ড ইন্সটিটিউট” এর আয়োজনে ফ্রিল্যান্সিং (opportunity of freelance career ) বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়ে‌ছে ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ-আল-মারুফ,বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহিল জামান।
এসময় অন্যান্যদের মধ্যে  উপস্থিত  ছিলেন প্রতিদিনের সংবাদ উপজেলা প্রতিনিধি এম এ মাসুদ, জয়যাত্রা টেলিভিশনের জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম অবুঝ, কালের কন্ঠ  উপজেলা প্রতিনিধি শেখ মামুন উর-রশিদ, দৈনিক ডেল্টা টাইমস্ উপজেলা প্রতিনিধি জাহিদ হাসান জীবন, দৈনিক জবাবদিহি উপজেলা প্রতিনিধি  এনামুল হক, লিয়ন ইসলাম রানা, ইংরেজী দৈ‌নিক “‌The Bangladesh Today” এর উপ‌জেলা প্রতি‌নি‌ধি, “দৈ‌নিক বাংলা‌দেশ আ‌লো” এর বি‌শেষ প্রতি‌নি‌ধি ও “সৃ‌ষ্টি টি‌ভির” ষ্টাফ রি‌পোর্টার মনীষ সরকার রানা, সুন্দরগঞ্জ রি‌পোর্টার্স ক্লা‌বের সভাপ‌তি মোঃ আবু বক্কর সিদ্দীক প্রমুখ।
আলোচনা শেষে ফ্রিল্যান্সিং এর ল্যাব উদ্বোধন করেন অতিথিরা।
ফ্রিল্যান্সিং সেমিনারটি পরিচালনা করেন সিনিয়র মার্কেটিং অফিসার ফয়সাল  আহমেদ ।
উল্লেখ্য, ফ্রিল্যান্সিং’র উপর সেমিনার অনুষ্ঠিত ও ভিডিও চিত্রে প্রদর্শনীর মাধ্যমে অত্যন্ত সুন্দর ও নান্দনিভাবে সেমিনার সম্পন্ন হয়।
আয়োজকগন বলেন ডিজিটাল তথ্যপ্রযুক্তির মাধ্যমে নতুন প্রজন্মকে কর্মমূখী ও স্বাবলম্বী করতেই টাঙ্গাইলথসহ সারাদেশে পর্যায়ক্রমে এ ধরনের সেমিনার এর আয়োজন করা হচ্ছে।