দিনাজপুরের হিলিতে দেশীয় অস্ত্রসহ ডাকাত সদস্য আটক!!


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : এপ্রিল ১, ২০২১, ৯:৩৭ অপরাহ্ন /
দিনাজপুরের হিলিতে দেশীয় অস্ত্রসহ ডাকাত সদস্য আটক!!

দিনাজপুর প্রতিনিধিঃ মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুরের হিলিতে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ মনিরুল ইসলাম (২১) নামের এক ডাকাত সদস্যকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ। ১লা এপ্রিল বৃহস্পতিবার দিবাগত রাতে হিলির বোয়ালদাড় রাস্তার মুরগীর ফারামের পাশে উঁচু ব্রীজ থেকে তাকে আটক করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃত ডাকাত সদস্য জানায়, সে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়ার ধর্মপুর গ্রামের আমাল শেখের ছেলে। আজ দুপুরে এই বিষয়টি নিশ্চিত করে হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ ফেরদৌস ওয়াহিদ বলেন, বোয়ালদাড় রাস্তার উঁচু ব্রীজের কাছে গাছ কেটে দেশি অস্ত্র দিয়ে একদল ডাকাত সদস্যরা ডাকাতি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ অফিসার সহ সঙ্গী ফোর্স নিয়ে সেখানে অভিযান পরিচালনা করেন।

কিন্তু এ সময় পুলিশের উপস্থিত টের পেয়ে ডাকাত সদস্যরা অস্ত্র ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে মনিরুল ইসলাম নামের এক ডাকাত সদস্যকে পুলিশ আটক করতে সক্ষম হয়। এ সময় সেখান থেকে ডাকাত সদস্যের দেশি অস্ত্র, দুইটি হাসুয়া, একটি গাছ কাটা করাত কল ও পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করে দুপুরে তাকে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।