দিনাজপুরের হিলিতে ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৩৩ হাজার টাকা জরিমানা!!


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : এপ্রিল ৭, ২০২১, ৭:৪০ অপরাহ্ন /
দিনাজপুরের হিলিতে ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৩৩ হাজার টাকা জরিমানা!!

দিনাজপুর প্রতিনিধিঃ মোঃ রিয়াদ হাসান আকাশঃ

দিনাজপুর জেলার হিলি উপজেলার হিলি বাজার ও ডাঙ্গাপাড়া বাজারে অভিযান চালিয়ে পুরাতন মূল্য তালিকা ও ফার্মেসিতে ফ্রি ওষুধ বিক্রি ও নিম্নমানের খাবার তৈরির অভিযোগে চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৩৩ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আজ ৭ই এপ্রিল বুধবার ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এই অভিযান চালিয়ে তাদের জরিমানা করে। দিনাজপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম জানান, হিলি বাজারে অভিযান চালিয়ে পুরাতন মূল্য তালিকা রাখার অভিযোগে দুই জন দোকানিকে ৮ হাজার টাকা, কোম্পানির দেয়া ফ্রি ওষুধ রেখে বিক্রি করার অভিযোগে “সরকার ফার্মেসিকে” ৫ হাজার টাকা এবং ডাঙ্গাপাড়া বাজারে নিম্নমানের খাবার তৈরির অভিযোগে কালাম বেকারিকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরও জানান, ভোক্তা স্বার্থ সুরক্ষায় নিয়মতান্ত্রিক ও নৈতিকতার সঙ্গে ব্যবসা পরিচালনাকে এ অধিদপ্তর সবসময়ই স্বাগত জানায়। কিন্তু অসাধু ও অনৈতিক যেকোনো কাজের ক্ষেত্রে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জিরো টলারেন্স প্রদর্শন করবে এবং অসাধু এমন ব্যবসায়ীদের বিরুদ্ধে আমরা সবসময় সচেতন, অন্যায়কে কোনভাবে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর প্রশ্রয় দিবেনা।