দিনাজপুরের বিরামপুরে ফেন্সিডিলসহ প্রাইভেটকার জব্দ


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : এপ্রিল ১৮, ২০২১, ১:২৫ অপরাহ্ন /
দিনাজপুরের বিরামপুরে ফেন্সিডিলসহ প্রাইভেটকার জব্দ

দিনাজপুর প্রতিনিধিঃ মোঃ রিয়াদ হাসান আকাশঃ
দিনাজপুরের বিরামপুরে ফেন্সিডিলসহ একটি প্রাইভেটকার কে জব্দ করেছে বিরামপুর থানা পুলিশ। এ সময় প্রাইভেটকারটিতে ১’শ ২ বোতল ফেন্সিডিল পায় থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেলে কারটির মালিক/ চালকসহ অজ্ঞাতনামা ২ জন পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান। এ সময় তিনি জানান, ১৮ই এপ্রিল- রবিবার দিবাগত রাতে রাত্রীকালীন হাইওয়ে ডিউটি করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একটি প্রাইভেটকারে (নম্বর: ঢাকা মেট্রো ক-১১-২১৮১) সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য নিয়ে অন্যত্র পাচারের উদ্দেশ্যে গোবিন্দগঞ্জ মহাসড়কের দিকে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ফোর্সসহ উপজেলার দিওড় বটতলি নামক (মমতাজ ফিলিং স্টেশন) স্থানে অপেক্ষা করতে থাকে পুলিশ।

এরই কিছুক্ষণের মধ্যে প্রাইভেটকারটি দেখতে পেয়ে সংকেত দিলে মহাসড়কের পাশে কারটি রেখে চালকসহ অজ্ঞাতনামা দুইজন ব্যক্তি দৌড়ে পালিয়ে যায়। পরে প্রাইভেটকারটি তল্লাশি পূর্বক কারটির পিছনের বক্সে সাদা প্লাস্টিকের বস্তায় ১’শ ২ বোতল ফেন্সিডিলসহ কারটি জব্দ করা হয়েছে।

ওসি আরো জানান, ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে কারটির মালিক/চালক ও অজ্ঞাতনামা ২ জনের নামে মামলা (মামলা নম্বর-২০) দায়ের করা হয়েছে এবং পলাতক আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।