পথচারীদের মা‌ঝে ইফতার সামগ্রী বিতরন, ফুলবাড়ী উপ‌জেলা যুবলীগের


বিডি আলো ডেস্ক প্রকাশের সময় : মে ৭, ২০২১, ১১:৪৪ অপরাহ্ন /
পথচারীদের মা‌ঝে ইফতার সামগ্রী বিতরন, ফুলবাড়ী উপ‌জেলা যুবলীগের
মনীষ সরকার রানা, বি‌শেষ প্রতি‌নি‌ধিঃ
আজ শুক্রবার (০৭ মে, ২০২১) প‌বিত্র রমজান মাস উপল‌ক্ষ্যে পথচারী‌দের মা‌ঝে ইফতার সামগ্রী বিতরণ ক‌রেছেন, কু‌ড়িগ্রা‌মের ফুলবাড়ী উপ‌জেলা  আওয়ামী যুবলী‌গের নেতা-কর্মীরা । করোনা  সংক্রমনের ঝুঁকি এড়া‌তে সারাদেশে লকডাউন ঘোষণা করে সরকার ।  লকডাউন ও ক‌রোনার সংক্রমন এড়া‌তে বি‌ভিন্ন বিধি-নিষেধের ফলে, কমেছে করোনায় মৃত্যু ও আক্রান্তের হার। লকডাউন ও বি‌ধি নি‌ষে‌ধের ফ‌লে করোনা মোকাবেলায় সুফল মিললেও লকডাউনের ফ‌লে খেঁটে খাওয়া মানুষের জীবন-জীবিকায় কিছুটা বিরুপ প্রতি‌ক্রিয়ারও সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে ।
করোনা পরিস্থিতি বিবেচনায় সরকারি সহায়তা প্রদানের পাশাপাশি । দলের সকল পর্যায়ের নেতা-কর্মীদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দেন বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সেই নির্দেশনা মতন করোনা পরিস্থিতির শুরু থেকেই কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ফুলবাড়ী উপজেলা শাখার নেতা-কর্মীরা। করোনার প্রাদুর্ভাবে গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, অসহায় কৃষকের ধান কেটে দেয়া, করোনার বিস্তাররোধে জনসচেতনতা সৃষ্টি ও মাস্ক বিতরণের মত কর্মসূচি ধারাবাহিক ভাবে বাস্তবায়ন করে আসছেন ফুলবাড়ী যুবলীগের নেতা-কর্মীরা।
সেই ধারাবাহিকতায় শুক্রবার (0৭ মে)  বিকালে উপজেলার তিন কোনা মোড়ে ও ফুলবাড়ী সদরের বিভিন্ন রাস্তায় ঘুরে ঘুরে ঘুরে পবিত্র রমজানে রোজাদার পথচারীদের হাতে ইফতার সামগ্রীর প্যাকেট তুলে দিল যুবলীগ নেতা-কর্মীরা।
উপজেলা যুবলীগের আয়োজনে ইফতার সামগ্রীর প্যাকেট বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলম মন্ডল বুলবুল, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিলনসহ উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ।