উপ‌জেলাবাসী‌কে প‌বিত্র ঈদুল ফিত‌রের শু‌ভেচ্ছা ও ক‌রোনার সংক্রমন রো‌ধে স্বাস্থ‌্যবি‌ধি মে‌নে ঈ‌দের নামাজ আদা‌য়ের আহবান- স্মৃ‌তির


বিডি আলো ডেস্ক প্রকাশের সময় : মে ৯, ২০২১, ২:৪০ অপরাহ্ন /
উপ‌জেলাবাসী‌কে প‌বিত্র ঈদুল ফিত‌রের শু‌ভেচ্ছা ও ক‌রোনার সংক্রমন রো‌ধে স্বাস্থ‌্যবি‌ধি মে‌নে ঈ‌দের নামাজ আদা‌য়ের আহবান- স্মৃ‌তির
মনীষ সরকার রানা, বি‌শেষ প্রতি‌নি‌ধি
আজ র‌বিবার (০৯ মে) সুন্দরগঞ্জবাসী‌কে আসন্ন প‌বিত্র ঈদুল ফিত‌রের শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে‌ছেন সৈয়দা খুরশীদ জাহান স্মৃ‌তি । সেই সা‌থে ক‌রোনার সংক্রমন রো‌ধে স্বাস্থ‌্যবি‌ধি মে‌নে প‌বিত্র ঈদের নামাজ আদা‌য়ের আহবান জানান তি‌নি ।
গাইবান্ধা-১, সুন্দরগঞ্জ সংসদীয় আস‌নের সা‌বেক শহীদ এম,পি, মঞ্জুরুল ইসলাম লিট‌নের সু‌যোগ‌্য সহধর্মিনী ও উপ‌জেলা আওয়ামী লী‌গের অন‌্যতম যুগ্ম-আহবায়ক হিসা‌বে সততা ও দক্ষতার সা‌থে, দীর্ঘ‌দিন যাবত দা‌য়িত্ব পালন ক‌রছেন স্মৃ‌তি । বিগত ২০১৬ সা‌লের ৩১ ডি‌সেম্বর তা‌রি‌খে ‌নিজ বাড়ী‌তে একপাল নরপশু এম,পি, ‌লিটন‌কে গু‌লি ক‌রে খুন ক‌রেন । স্বামীর মৃত‌্যুর শোক‌কে শ‌ক্তি‌তে প‌রিনত ক‌রে,  সুন্দরগঞ্জ‌ের আওয়ামী লী‌গের রাজনী‌তি‌তে স‌ক্রিয় ভূ‌মিকা পাল‌নে ক‌রে আস‌ছেন তি‌নি ।
জাতীর জন‌ক বঙ্গবন্ধু শেখ মু‌জি‌বুর রহমা‌নের সোনার বাংলা গড়ার স্বপ্নকে বাস্তবা‌য়িত করতে, জন‌নেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নি‌র্দেশনা মতন কাজ ক‌রে যা‌চ্ছেন তি‌নি । তৃর্ণমূল থে‌কে দল‌কে আ‌রো সংগ‌ঠিত ও শ‌ক্তিশালী কর‌তে প্রতি‌নিয়তই ছু‌টে চ‌লে‌ছেন উপ‌জেলার এক ওয়ার্ড থে‌কে আর এক ওয়া‌র্ডে ।
‌বিগত সম‌য়ে শহীদ এম,পি, লিট‌নের রাজ‌নৈ‌তিক প্রতি‌টি কার্যক্রমে স‌ক্রিয় অংশ গ্রহন করায়, দ‌লের সর্বস্ত‌রের নেতা ও কর্মীর সা‌থে সৈয়দা খুরশীদ জাহান স্মৃ‌তির র‌য়ে‌ছে ব‌্যাপক প‌রি‌চি‌তি ও গ্রহন যোগ‌্যতা । যা অদূর ভ‌বিষ‌্যতে তাঁ‌কে দ‌লের উচ্চ স্ত‌রে নি‌য়ে যা‌বে ব‌লে ধারনা উপ‌জেলাবাসীর ।