জামালগঞ্জে এমপি শামীমা শাহরিয়ার ঐচ্ছিক তহবিল হতে চেক বিতরণ


মাহমুদুল হাসান প্রকাশের সময় : মে ১২, ২০২১, ৫:২৭ অপরাহ্ন /
জামালগঞ্জে এমপি শামীমা শাহরিয়ার ঐচ্ছিক তহবিল হতে চেক বিতরণ

মো. শাহীন আলম, সুনামগঞ্জ::

সংরক্ষিত আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট শামীমা শাহরিয়ার এর ঐচ্ছিক তহবিল হতে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। বুধবার (১২ মে) বেলা ১২টায় জামালগঞ্জ উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত দেব’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে চেক বিতরণ করেন মহিলা সংরক্ষিত (সিলেট-সুনামগঞ্জ) আসনের সংসদ সদস্য  এ্যাডভোকেট শামীমা শাহরিয়ার।

প্রধান অতিথির বক্তব্যে এমপি শামীমা শাহরিয়া বলেন, ‘করোনা প্রতিরোধে বয়স্ক ও শিশুদের প্রতি অনেক বেশি যত্ববান হতে হবে। মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে আরো বেশি সতর্ক ও সজাগ হতে হবে। স্বাস্থ বিধি ও সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান এমপি শামীমা শাহরিয়ার।’

চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আল আজাদ, ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী (রাজু)। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দীজেন লাল দাস, উপজেলা কষৃকলীগের ভারপ্রাপ্ত আহবায়ক জালাল মিয়া, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান তারেক, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক হক মিয়া, শ্রম বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন সহ তথ্য বিষয়ক সম্পাদক কবির হোসেন ও উপজেলা আওয়ামী লীগের সদস্য বদিউজ্জামান প্রমুখ।

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বিভিন্ন ইউনিয়নে ৩৩ জন দূঃস্থ ও অসহায় মানুষের মাঝে ৩ লক্ষ ৩০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। এসময় দলীয় নেতৃবৃন্দ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।