দিনাজপুরের ঘোড়াঘাটে ডাকাতির প্রস্তুতিকালে সহ ৪ যুবক গ্রেফতার!!


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : মে ২২, ২০২১, ৮:১৭ অপরাহ্ন /
দিনাজপুরের ঘোড়াঘাটে ডাকাতির প্রস্তুতিকালে সহ ৪ যুবক গ্রেফতার!!

দিনাজপুর প্রতিনিধিঃ মোঃ রিয়াদ হাসান আকাশঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে ডাকাতির প্রস্তুতিকালে চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ঘোড়াঘাট থানা সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে দিনাজপুরের হিলি-ঘোড়াঘাট আঞ্চলিক সড়কের উপজেলার ডুগডুগী হাট রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সামনে রাস্তার উপরে ১০ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে। সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাবার সময় ৪ জন কে গ্রেফতার করতে সক্ষম হয় ঘোড়াঘাট থানা পুলিশ।

এ সময় তাদেরকে তল্লাশি করে একটি হলুদ রং এর প্যাকিং টেপ, একটি ৮ ইঞ্চি লম্বা স্টিল এর চাকু, ১টি হ্যাকসো বেøড, ৩ ফিট লম্বা ৫ টি দড়ি, ২টি ৮ ইঞ্চি স্টিল এর চাকু, একটি টর্চ লাইট, ১৮ ইঞ্চি লম্বা লোহার বোল্ট কাটার, ১টি ৭ ইঞ্চি চাকু ও ১টি ঢাকা (মেট্রো-হ-৩৬-০৪১৪) হিরো গøামার মোটর সাইকেল জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- জামেরিয়া পুটিহার গ্রামের গোলাম রব্বানী জাহিদ (২০), বড়বাড়িয়া মধ্যপাড়া গ্রামের ইসতিয়াক আহম্মেদ বিল্পব (২০), বেগুনবাড়ি গ্রামের নাজিম হোসেন নাজমুল (২০) এবং গাইবান্ধার বকশিচর গ্রামের শফিকুল ইসলাম (২৫)।

ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ মোঃ আজিম উদ্দিন বলেন, আটক যুবকদের কাছ থেকে নেয়া তথ্য অনুযায়ী পালিয়ে যাওয়া তাদের আরও ৬ সঙ্গীসহ মোট ১০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আজ ২২শে মে শনিবার তাদেরকে আদালতে হাজির করা হলে বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন। আদালতের নির্দেশ অনুযায়ী তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।