শীঘ্রই শুভ উদ্বোধন হতে যাচ্ছে আপন এক্সপ্রেস কুরিয়ার এ্যান্ড পার্সেল সার্ভিস লিঃ


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : মে ৩০, ২০২১, ৯:১৫ অপরাহ্ন /
শীঘ্রই শুভ উদ্বোধন হতে যাচ্ছে আপন এক্সপ্রেস কুরিয়ার এ্যান্ড পার্সেল সার্ভিস লিঃ

ডেস্ক রিপোর্টার মোঃ রিয়াদ হাসান আকাশঃ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সু-যোগ্য কন্যা উন্নয়নের কান্ডারী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন চাকুরী নয় আপনারা নিজেরাই উদ্যোক্তা হোন, তারই ধারাবাহিকায় সাহেজাদা নুরে আফসা নিজ উদ্যোগে এই কুরিয়ার সার্ভিস করার সিদ্ধান্ত নেন। কুরিয়ার সার্ভিস গ্রাহকদের সার্বিক সুবিধা নিশ্চিত করতে দেশে সংযোগ হতে চলেছে আরো একটি কুরিয়ার সার্ভিস।

দিনাজপুরের কৃতি সন্তান বিশিষ্ট ধান চাল ব্যবসায়ী মরহুম আব্দুল খালেক এর ২য় পুত্র মোঃ সাহেজাদা নুরে আফসা নিজ উদ্যোগে গ্রাহকদের নানা প্রকার প্রতারনার হাত থেকে মুক্তি দিতে শীঘ্রই শুভ উদ্বোধন করতে যাচ্ছেন আপন এক্সপ্রেস কুরিয়ার এ্যান্ড পার্সেল সার্ভিস লিঃ। সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করার লক্ষ্যে কুরিয়ার সার্ভিসটি এখন শুধু উদ্বোধনের অপেক্ষায়।

এই কুরিয়ার সার্ভিস পরিচালনার দায়িত্বে রয়েছেন, চেয়ারম্যান সাহেজাদা নুরে আফসা, ম্যানেজিং ডায়রেক্টর মোঃ মোস্তফা, ডায়রেক্টর নিয়াজ আহমেদ, ডায়রেক্টর খালিদ হোসেন আসলাম।

এ ব্যাপারে সাহেজাদা নুরে আফসার সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, আমরা সততা ও নিষ্ঠার সাথে গ্রাহকদের শতভাগ নিশ্চিত ভাবে পার্সেল পাঠানোর চেষ্টায় দেশব্যাপী একটি কুরিয়ার সার্ভিস চালু করার উদ্যোগ গ্রহন করেছি। আমাদের এই কুরিয়ার সার্ভিস চালু হলে দেশের প্রায় ৫০ হাজার বেকার শিক্ষিত যুবকের কর্মস্থান নিশ্চিত করা হবে। দেশব্যাপী এই কুরিয়ার সার্ভিস পরিচালনার লক্ষ্যে আমরা চলতি বছরের জুন মাসের মধ্যেই কুরিয়ার সার্ভিসের প্রধান কার্যালয় রোড- ৩ হাউস-১৪ বøক, এ ঢাকা উদ্দান মোহাম্মদপুর ঢাকা উদ্বোধনসহ সারাদেশে এজেন্ট ও চাকুরী আগ্রহী প্রার্থীদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে। সেখানে চাকুরী প্রার্থীরা অনলাইন ও অফলাইনে আবেদন করতে পারবেন।