ঢাকারবিবার, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বিকাল ৩:১০
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে গত ২৪ ঘন্টায় করোনায় ২৭৫ জন আক্রান্ত সহ ৩ জনের মৃত্যু!!

নিজস্ব প্রতিবেদক
জুন ১৭, ২০২১ ২:২৪ অপরাহ্ণ
পঠিত: 20 বার
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ মোঃ রিয়াদ হাসান আকাশঃ
গত কিছুদিন যাবৎ করোনা আক্রান্ত সহ মৃতের সংখ্যা ক্রমাগত বেড়েই চলেছে উত্তরের জেলা দিনাজপুরে। দিনাজপুরের সদরে আক্রান্তের সংখ্যা বেশি হওয়ায় সদর উপজেলাকে ৭ দিনের লকডাউন দেওয়া হয়েছে। আজ লকডাউনের তৃতীয় দিনেও কমেনি করোনা আক্রান্তের সংখ্যা। জেলায় গত ২৪ ঘন্টায় রেকর্ড হয়েছে দ্বিতীয় ধাপে করোনার সর্বোচ্চ শনাক্তের হার।

গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ২৭৫ জন। এর মধ্যে সদরে আক্রান্তের সংখ্যা ১৯০ জন। অন্যান্য উপজেলাগুলোর মধ্যে, বিরলে ১৫ জন, বিরামপুরে ২৬ জন, বীরগঞ্জে ২ জন, চিরিরবন্দরে ২ জন, ফুলবাড়ীতে ১৪ জন, হাকিমপুরে ৪ জন, কাহারোলে ৪ জন, নবাবগঞ্জে ৫ জন এবং পার্বতীপুরে ১৫ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ৬ হাজার ৭১৮ জনে।

অন্যদিকে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছে মৃত্যুবরণ করেছেন আরও ৩ জন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তে মৃতের সংখ্যা দাড়ালো ১৪৭ জনে। বিষয়টি নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুস।

তিনি বলেন, করোনার সংক্রমণ ঠেকাতে জেলা প্রশাসন কর্তৃক সার্বিক তৎপরতা বিদ্যমান রয়েছে। জেলার বিভিন্ন সড়কে ভ্রাম্যমান ম্যাজিষ্ট্রেট এর নেতৃত্বে পুলিশ ও আনসার সদস্যরা লকডাউন সহ মানুষকে সচেতন করতে নিজেদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না