কুড়িগ্রামে পাচঁ বছরের শিশু ধর্ষণ! আটক-১


বিডি আলো ডেস্ক প্রকাশের সময় : জুলাই ১২, ২০২১, ১২:১৭ পূর্বাহ্ন /
কুড়িগ্রামে পাচঁ বছরের শিশু ধর্ষণ! আটক-১

মোঃ আলিমুল ইসলাম,জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম। 

কুড়িগ্রামে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মামলার এজাহারের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, খেলার ছলে খেলার মাঠ থেকে কৌশলে শিশুটিকে ডেকে পাশের একটি মাদ্রাসার কক্ষে নিয়ে ধর্ষণ করা হয়। এই মামলায় ১৪ বছরের এক কিশোরকে আটক করা হয়েছে।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মোহাম্মদ শাহরিয়ার বলেন, শুক্রবার(৯ জুলাই) দুপুরে সদর উপজেলার পাঁচগাছির ভেলুর বাজার নুরানী মাদ্রার মাঠে সমবয়সীদের সঙ্গে খেলা করছিল মেয়েটি। এ সময় ১৪ বছরের ছেলেটি ৫ বছরের ঐ শিশুটিকে ডেকে নিয়ে ধর্ষণ করেন। শিশুটির চিৎকারে তার ৯ বছরের খালাতো ভাই এগিয়ে গিয়ে দেখে শিশুটি রক্তাক্ত অবস্থা।

বিষয়টি এলাকায় জানাজানি হওয়ার পর বিকেলেই শিশুটির মা স্থানীয় ইউপি মেম্বারসহ এলাকার মুরুব্বিদের বিষয়টি অবগত করেন। কিন্তু অভিযুক্ত ১৪ বছরের শিশুটির পরিবার ঘটনার দায় স্বীকার না করায় শনিবার(১০ জুলাই) রাতে ধর্ষণের শিকার শিশুটির পরিবার থানায় বিষয়টি অবগত করেন। এরপর রবিবার(১১ জুলাই) মেয়ে শিশুটির পরিবার বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলা দায়েরের পর অভিযুক্ত ১৪ বছরের ছেলেটিকে আটক করে সদর থানা পুলিশ।

সদর থানার ওসি আরও বলেন, অভিযুক্ত ছেলেটিকে আমরা আটক করে কুড়িগ্রাম আদালতে পাঠিয়েছি।আর মেয়ে শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, ৫ বছরের শিশুটিকে শনিবার রাতে হাসপাতালে নিয়ে আসা হয়, প্রাথমিকভাবে শিশুটির বিশেষ স্থানে ক্ষত পাওয়া গেছে,আমরা আলামত সংগ্রহ করেছি।

এ বিষয়ে ১৪ বছরের ছেলে শিশুটির পরিবারের কোন বক্তব্য পাওয়া যায়নি।