ঠাকুরগাঁও পীরগঞ্জের বিকাশ ব্যবসায়ী ইসাহাক আলী হত্যার খুনি গ্রেফতার!!


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : জুলাই ২৯, ২০২১, ৬:১৫ অপরাহ্ন /
ঠাকুরগাঁও পীরগঞ্জের বিকাশ ব্যবসায়ী ইসাহাক আলী হত্যার খুনি গ্রেফতার!!

উত্তরবঙ্গ প্রতিনিধিঃ মোঃ রিয়াদ হাসান আকাশঃ
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় ইসাহাক আলী (২৮) নামের ব্যবসায়ীর গলাকেটে হত্যা মামলায় ৫জন কে খুনি সাব্যস্থ করেছে পীরগঞ্জ থানা পুলিশ। ইতিমধ্যে ৫জন এর মধ্যে ৩জন কে আটক করতে সক্ষম হয়েছে প্রশাসন, তাদের দেওয়া জবানবন্দী সাপেক্ষে বাকী ২জন এখনও পলাতক রয়েছেন। আটকৃতরা হলেন, (১) নূর মোহাম্মদ শেখ নয়ন উপজেলার জাবরহাট এলাকার একরামুল হকের ছেলে, (২) মেজবাউল চন্দ্ররিয়া বিশমাইল গ্রামের মকলেশুর রহমানের ছেলে এবং (৩) আরিফুল ইসলাম দক্ষিণমাধবপুর গ্রামের আজহারুলের ছেলে বলে জানায় পুলিশ। আটক তিন আসামিকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

এ হত্যাকান্ডের সাথে আরও ২জন জড়িত থাকার কথা স্বীকার করেছে তারা। তাদেরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আজ ২৯শে জুলাই বৃহ:পতিবার পীরগঞ্জ থানা প্রশাসন ঘটনায় ব্যবহারকৃত আলামত সহ উক্ত আসামীদের আটক করে ঠাকুরগাঁও জেলা কারাগারে নিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের এ তথ্য দেন।

উল্লেখ্য, গত ২০শে জুলাই মঙ্গলবার ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় ইসাহাক আলী (২৮) নামের এক ব্যবসায়ীর চোখে মরিচের গুড়া ছিটিয়ে গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা। মঙ্গলবার ভোরে উপজেলার জাবরহাট ইউনিয়নের করনাই এলাকা থেকে তার লাশ উদ্ধার করে ময়নতদন্তের জন্য পাঠানো হয়।

নিহত ইসাহাক আলী ঐ ইউনিয়নের সাবেক মেম্বার আইয়ুব আলীর ভাই করনাই পশ্চিমপাড়া গ্রামের মৃত শামসুল হকের ছেলে। স্থানীয়রা জানান, জাবরহাট বাজারের ভাই ভাই ফটোষ্ট্যাট, কম্পিউটার এ্যান্ড কসমেটিকসের স্বত্বাধিকারী ইসাহাক আলী প্রতিদিনের মতো সোমবার রাতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটরসাইকেল নিয়ে বাড়িতে ফিরছিলেন। বাড়ির কাছাকাছি পৌঁছালে কয়েকজন দুর্বৃত্তরা পথরোধ করে চোখে মরিচের গুড়া ছিটিয়ে দেন। পরে তাকে গলাকেটে হত্যার পর টাকার ব্যাগ ও মোবাইল ফোন নিয়ে যায়।