ঢাকাসোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:৫২
আজকের সর্বশেষ সবখবর

করোনা আক্রান্ত সাংবাদিকের পাশে বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান

বিডি আলো ডেস্ক
আগস্ট ৫, ২০২১ ৮:৪৯ অপরাহ্ণ
পঠিত: 83 বার
Link Copied!

করোনায় আক্রান্ত দৈনিক নবচেতনা পত্রিকার বড়াইগ্রাম উপজেলা প্রতিনিধি রিশাদ আহমেদ শাহীন এর পাশে দাঁড়িয়েছেন জেলা আ.লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

আজ ৫ আগস্ট করোনা পজিটিভ আসে সাংবাদিক রিশাদ আহমেদ শাহীন এর। সংবাদ পেয়ে মানবতার ফেরিওয়ালা খ্যাত উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী নগদ অর্থ, প্রাথমিক চিকিৎসার ওষুধ, চাল, ডাল, তেল, পেঁয়াজ, রসুন, আদা, মিষ্টি কুমড়া, লাউ, লবণ, চিনি, ময়দা, লেবু, হ্যান্ড স্যানিটাইজার, সাবানসহ প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী সাংবাদিক রিশাদ আহমেদ শাহীন এর বাসায় পাঠান।

বৃহস্পতিবার (৫ আগস্ট ) সন্ধ্যায় সাংবাদিক রিশাদ আহমেদ শাহীন বাসায় এসব উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়।

এ সময় নগর ইউপি যুবলীগের সভাপতি মো. জুলফিকার আলি (মিঠু), ২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো.সেন্টু আলী,থানাইখাড়া ওয়ার্ড আ.লীগের সভাপতি মো.শাজাহান আলীসহ অন্যান্য যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

করোনায় আক্রান্ত সাংবাদিক ও তার পরিবারের যেকোনো প্রয়োজনে পাশে থাকার অঙ্গীকার করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না