ঢাকারবিবার, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, দুপুর ২:৫৩
আজকের সর্বশেষ সবখবর

বড়াইগ্রামে আবু সাঈদ স্মৃতি পাঠাগার প্রাঙ্গনে ব্যাডমিন্টন মাঠের উদ্বোধন

বিডি আলো ডেস্ক
আগস্ট ১২, ২০২১ ৩:০৬ অপরাহ্ণ
পঠিত: 9 বার
Link Copied!

নাটোর প্রতিনিধি:

নাটোরের বড়াইগ্রামে গ্রামে আবু সাঈদ পাঠাগার প্রাঙ্গণে যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে ব্যাডমিন্টন ও ভলিবল মাঠের উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (১২ আগষ্ট) সকালে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়াম্যান ও জেলা আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।
এসময় উপস্থিত ছিলেন প্রবীন আ’লীগ নেতা আব্দুস সোবাহান প্রামানিক, বনপাড়া পৌর আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর যুবলীগের সাধারন সম্পাদক মো. নাহিদ পারভেজ, ওয়ার্ড আ’লীগ ও আবু সাঈদ পাঠাগারের সভাপতি মো. মনির হোসেন পাটোয়ারী, সাবেক ইউপি সদস্য আব্দুল জব্বার প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডা. মো. সিদ্দিকুর পাটোয়ারী মরহুম আবু সাঈদ এর স্মৃতিচারন করতে গিয়ে বলেন- তিঁনি বড়াইগ্রাম উপজেলা ছাত্র লীগের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে অসামান্য অবদান রেখেছেন। আমরা তার স্মৃতিকে অক্ষুন্ন রাখতে এবং অত্র এলাকার যুব সমাজকে মাদক ও সন্ত্রাসবাদ থেকে দূরে রাখতে ‘আবু সাঈদ স্মৃতি পাঠাগার’ প্রতিষ্ঠা করেছি । সেইসাথে পাঠাগার প্রাঙ্গণেই একটি ব্যাডমিন্টন ও ভলিবল মাঠের উদ্বোধন করা হলো। শুধু তাই নয়, যুব সমাজকে ডিজিটাল কর্মমূখী করতে প্রয়োজনীয় যন্ত্রাংশ ও ফ্রি ওয়াই-ফাই সংযোগ প্রদান করা হয়েছে।
সবশেষে তিনি এই প্রতিষ্ঠানকে সার্বিক সহযোগীতার মাধ্যমে বাঁচিয়ে রাখতে সকল শ্রেণী পেশার মানুষের প্রতি আহবান রাখেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না