এবার জারভোকে গ্রেফতার


বিডি আলো ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ৪, ২০২১, ১:১৩ অপরাহ্ন /
এবার জারভোকে গ্রেফতার

ডেস্ক নিউজঃ ইংল্যান্ড ও ভারতের মধ্যকার টেস্ট চলাকালে মাঠে নিয়মিত ঢুকছিলেন ড্যানিয়েল জার্ভিস। ভারতপ্রেমী ইংরেজি সমর্থক ভারতীয় জার্সি পড়ে মাঠে প্রবেশ করতেন। জার্সিতে লিখা থাকত ‘জারভো ৬৯’।

লর্ডস, লিডসের পর এবার ওভালেও মাঠে ঢুকেন তিনি। তবে টানা তিন বার একই ঘটনা ঘটায় তাকে গ্রেফতার করা হয়েছে। এবার অপরাধের মাত্রাটাও বেড়ে গিয়েছিল। ইংল্যান্ডের উইকেট রক্ষক ব্যাটসম্যান জনি বেয়ারস্টোর সঙ্গে ধাক্কা লাগে তার। এ ঘটনায় তীব্র সমালোচনা হচ্ছে মাঠের নিরাপত্তা নিয়ে।

শুক্রবার চতুর্থ টেস্টের দ্বিতীয় দিন ইংল্যান্ডের ইনিংসের ৩৪তম ওভার চলাকালীন মাঠে ঢুকে পড়েন জারভো। বল করছিলেন উমেশ যাদব। ব্যাট করছিলেন পোপ। নন-স্ট্রাইকার হিসেবে দাঁড়িয়ে ছিলেন জনি বেয়ারস্টো। গ্যালারি থেকে নেমে বল নিয়ে পিচের দিকে দৌড়তে থাকেন জারভো। সোজা বল করেন পোপকে। নিজেকে নিয়ন্ত্রণ করতে না পেরে ধাক্কা দেন বেয়ারস্টোকে। পরে তাকে মাঠ থেকে বের করে দেওয়া হয় এবং পুলিশ গ্রেফতার করে।

এর আগে লর্ডসে ভারতের হয়ে ফিল্ডিং করতে মাঠে নামেন তিনি। নিরাপত্তাকর্মীদের সঙ্গে কথার যুদ্ধে জড়ান। লিডসে ব্যাট-প্যাড পড়ে চলে যান ২২ গজে।

জারভোর একটি ইউটিউব চ্যানেল রয়েছে। যেখানে কৌতুক ও মজার ভিডিও পোস্ট করা হয়। লর্ডস ও লিডসে তার উপস্থিতি কিছুটা বিনোদন দিয়েছিল। কিন্তু ওভালে তার মাঠের উপস্থিতি সবার মধ্যেই বিরক্তি ছড়ায়।