ঢাকারবিবার, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বিকাল ৩:০০
আজকের সর্বশেষ সবখবর

বড়াইগ্রামে বিভিন্ন ক্রীড়া সংগঠন ও ক্রীড়া প্রেমীক যুবকদের মাঝে ফুটবল বিতরণ

বিডি আলো ডেস্ক
সেপ্টেম্বর ২৬, ২০২১ ১০:০৮ অপরাহ্ণ
পঠিত: 15 বার
Link Copied!

নাটোর প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রামে যুবকদের নেশার হাত থেকে বাঁচাতে অভিনব কৌশল অবলম্বন করলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

তিনি উপজেলার ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভার ক্রীড়া সংগঠন ও ক্রীড়া প্রেমীক যুবকদের মাঝে ২শত ফুটবল বিতরণ করেছেন।

রবিবার(২৬ সেপ্টেম্বর) দুপুরে বড়াইগ্রাম উপজেলা পরিষদের হলরুমে ফুটবল বিতরণ অনুষ্টান অনুষ্ঠিত হয়।

 প্রবীন আওয়ামীলীগ নেতা আব্দুস সোবাহান প্রামানিকের সভাপতিত্বে ফুটবল বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামীলীগের স্বাস্থ-জনসংখা বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

প্রধান অতিথির বক্তব্যে ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন,ডিজিটাল বাংলাদেশের নির্মাতা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রার একমাত্র বাধা হলো মাদক,এই মাদককে সমাজ থেকে দূর করার জন্য বড়াইগ্রাম উপজেলা পরিষদের উদ্যোগে খেলার সামগ্রীর  অংশ হিসেবে মৌসুমী খেলা ফুটবলের সঙ্গে যারা যুক্ত তাদের আজ ফুটবল বিতরণ করা হয়েছে।

তিনিই আরও বলেন, একটি সুন্দর সমাজ গড়তে খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা যুবসমাজকে মাদকের হাত থেকে রক্ষা করে। মাদকের কালো থাবা থেকে যুবসমাজকে বাঁচাতে খেলাধুলার প্রতি আগ্রহ তৈরি করতে হবে। পাশাপাশি সকলকে স্বাস্থ্যবিধি মেনে সরকারি নিষেধাজ্ঞা অনুসরন করার অনুরোধ জানান তিনি।

 এ সময় উপস্থিত ছিলেন বনপাড়া পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ, মাঁঝগাও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. আতিকুর রহমান আতিক (মাষ্টার). বনপাড়া পৌর যুবলীগের সাধারন সম্পাদক মো. নাহিদ পারভেজ, মাঁঝগাও ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক  মো. ওয়াজেদ আলী, জোয়াড়ী ইউনিয়নের সদস্য মো. ফেরদৌস-উল আলম প্রমুখ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না