ঢাকারবিবার, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বিকাল ৩:২৯
আজকের সর্বশেষ সবখবর

হাতবোমা বিস্ফোরণে বিধ্বস্ত ইউপি সদস্যের বসতঘর, আহত ৬

আবির হাসান পারভেজ
অক্টোবর ৫, ২০২১ ১:৩৪ অপরাহ্ণ
পঠিত: 107 বার
Link Copied!

আবির হাসান পারভেজ, কালকিনি(মাদারীপুর):
মাদারীপুরের কালকিনি উপজেলায় মনাই হোসেন নামে এক ইউপি সদস্যের বসতঘরে রাতের আঁধারে হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ওই বসতঘরটি সম্পূর্ণ বিধ্বস্ত হয়। এ সময় ছয়জন আহত হয়েছেন।
মঙ্গলবার রাত ২টার দিকে উপজেলার মাথাভাঙা গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাসূত্রে জানা গেছে, উপজেলার সিডিখান ইউপি পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য মনাই হোসেনের বসতঘরে হাতবোমা তৈরি করার সময় হঠাৎ করে একটি বোমা বিস্ফোরিত হয়। এতে করে ওই টিনশেড ঘরটি বিধ্বস্ত হয়। এ সময় ছয়জন আহত হন। এদের মধ্যে গুরুতর আহত ইয়ামিন বেপারি (৪৫) ও সুমন সিকদারকে (৩০) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী বেলায়েত কবিরাজ বলেন, আমরা বোমার শব্দ শুনে ঘটনাস্থলে এসে দেখি রক্ত পড়ে রয়েছে। বোমা বিস্ফোরণে ছয়জন আহত হয়েছেন। দুজনকে বরিশালে পাঠানো হয়েছে। বাকিদের বিভিন্ন স্থানে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আহতদের উদ্ধার করা হয়েছে।
কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) তানভীর আহম্মেদ বলেন, ‘রাতে বোমা বিস্ফোরণে রক্তাক্ত দুজনকে হাসপাতালে আনা হয়। তাঁদের বুক, পিঠ, মুখসহ শরীরে বিভিন্ন অংশে মারাত্মক জখমের চিহ্ন আছে। দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাতেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।’

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না