ঢাকারবিবার, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, দুপুর ২:১৩
আজকের সর্বশেষ সবখবর

রংপুরে ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা উদ্ধারসহ ৩ জন আসামী গ্রেফতার

বিডি আলো ডেস্ক
অক্টোবর ৫, ২০২১ ৮:০২ অপরাহ্ণ
পঠিত: 74 বার
Link Copied!

জুবেল আরেফিন রংপুর ব্যুরো চিফঃ

গত ৩/১০/২০২১ খ্রিঃ গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব কাজী মুত্তাকী ইবনু মিনানের নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ সাজ্জাদ হোসেন এর পরিকল্পনায় রংপুর মহানগরীর পৃথক দুটি অভিযান পরিচালনা করে ৫০ (পঞ্চাশ) পিস ইয়াবা উদ্ধারসহ ৩ জন আসামী গ্রেফতার করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক(নিঃ) জনাব মোঃ মোতালেব হোসেন এর নেতৃত্বে এসআই(নিঃ) মোঃ গোলাম মোর্শেদ, এসআই(নিঃ) মোঃ নাজমুল ইসলাম এবং সঙ্গিয় ফোর্সসহ আরপিএমপি রংপুর হারাগাছ থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করাকালে উক্ত থানাধীন বেনুঘাট কারবালাপাড়া ধৃত আসামী মোঃ জামাল হোসেন রঞ্জু (৩২), পিতা- মোঃ বাবলু মিয়, সাং- বেনুঘাট কারবালা (শ্মশান) এর বসত বাড়ীর সামনে পাকা রাস্তার উপর থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ৪০ পিস ট্যাবলেট উদ্ধারসহ তাকে এবং তার সহযোগী আসামী মোঃ মোসলেম উদ্দিন(৪১), পিতা-মৃত মশিয়ার রহমান, সাং-গুলাল বুদাই, কৈপাড়া, উভয় ওয়ার্ড-৭, থানা- হারাগাছ, রংপুর মহানগর, কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে হারাগাছ থানায় মাদকদ্রব্য নিয়ন্তণ আইন-২০১৮ এ মামলা দায়ের করা হয়। একই দিনে
গোপন সংবাদের ভিত্তিতে এসআই(নিঃ) মোঃ নাজমুল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ আরপিএমপি রংপুর কোতয়ালী থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করাকালে উক্ত থানাধীন আলমনগর মুসলিমপাড়া সালফেট ক্যাম্পের সামনে পাকা রাস্তার উপর থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামী মোঃ শহিদুল ইসলাম(২৫), পিতা- মৃত রফিকুল ইসলাম রফিক, সাং- নুরপুর কবরস্থান (মহাদেবপুর), ওয়ার্ড নং- ২৬, থানা- কোতয়ালী, রংপুর মহানগর, কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্তণ আইন-২০১৮ মামলা দায়ের করা হয়।
উল্লেখ্য যে, রংপুর মহানগরী এলাকার সকল ধরণের অপরাধ নিয়ন্ত্রণ, নকল ও অননুমোদিত ঔষধ নির্মূলে রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না